বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

এনজিওদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭
Exif_JPEG_420

রাজবাড়ী সদর উপজেলায় কর্মরত এনজিওদের উদ্যোগে গতকাল ২৩শে জানুয়ারী বরাট ইউনিয়নের গোপালবাড়ী গ্রামে পদ্মা নদীর ভাঙ্গন কবলিত ২০০ পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।
শীতবস্ত্র বিতরণের পূর্বে এনজিও ফেডারেশন রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ লুৎফর রহমান লাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, সদর উপজেলা সমাজসেবা অফিসার জিল্লুর রহমান, শহর সমাজসেবা অফিসার মোঃ মাজহারুল ইসলাম, বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সালাম, জেলা ব্র্যাক প্রতিনিধি ও এনজিও ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ নেফাজ উদ্দিন ও ব্যুরো বাংলাদেশের এরিয়া ম্যানেজার মোঃ মোমিন হোসেন প্রমুখ।
এ সময় এনজিও ভিপিকেএ, ব্যাপ্টিস্ট এইড, এফডিপি, আশা, ঢাকা আহসানিয়া মিশন, এসডিসিসহ সদর উপজেলায় কর্মরত বিভিন্ন এনজিওর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
বক্তাগণ বলেন, এনজিওরা দারিদ্র বিমোচনের জন্য বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করছে। সরকারের রূপকল্প বাস্তবায়নের জন্য এনজিওরাও নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। নদী ভাঙ্গন কবলিত শীতার্ত মানুষের পাশে এসে এনজিওরা আজকে যে অবদান রাখলো নিঃসন্দেহে তা প্রশংসার দাবীদার -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!