শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের হত্যা প্রচেষ্টা ঘটনার প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির স্বর্ণগড়া গ্রামের বাসিন্দা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সহকারী কমান্ডার মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমানের হত্যার উদ্দেশ্যে মারধর করে গুরুতর আহত করার প্রতিবাদে গতকাল ৬ই আগস্ট সমাবেশ করেছে মুক্তিযোদ্ধারা।
সমাবেশ শেষে হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি পেশ করা হয়।
জানাযায়, গত ১৯শে জুলাই জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে স্বর্ণগড়া গ্রামের গফুর মন্ডলের ছেলে ফারুক মন্ডল গংরা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানকে হত্যার উদ্দেশ্যে মারধর করে গুরুতর আহত করে। ঘটনার পরপরই আহত মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পরদিন ২০শে জুলাই ফারুক মন্ডল ও নূর আলীসহ ৩জনকে আসামী করে পাংশা মডেল থানায় মামলা দায়ের করা হয়।
পাংশা মডেল থানা পুলিশ আসামী ফারুক মন্ডল ও নূর আলীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে। বিজ্ঞ আদালত থেকে ওই মামলার আসামীরা বর্তমানে জামিনে রয়েছেন।
এদিকে গতকাল সোমবার সকাল ১১টার দিকে পাংশা উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত সমাবেশে রাজবাড়ী-২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের প্রাক্তণ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন মিয়া, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, পাংশা উপজেলা কৃষক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন বকুল বিশ্বাস ও পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব জহুরুল হক প্রমুখ বক্তব্য রাখেন।
সমাবেশে মুক্তিযোদ্ধা অধ্যক্ষ নজরুল ইসলাম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল কুদ্দুস, মুক্তিযোদ্ধা সৈয়দ নূর-ই-আলম ইমরোজ, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান মুন্সী, মুক্তিযোদ্ধা মোঃ আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সসদ্য মোঃ আরিফুল ইসলামসহ পাংশা পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষে রাজবাড়ী-২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের প্রাক্তণ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন মিয়ার নেতৃত্বে মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের কাছে স্মারকলিপি প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!