বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দ হাসপাতালে আধুনিক ডেন্টাল ইউনিট উদ্বোধন করলেন শিক্ষা প্রতিমন্ত্রী

  • আপডেট সময় সোমবার, ৩০ জুলাই, ২০১৮

॥আবুল হোসেন॥ রাজবাড়ী জেলার গোয়ালন্দ ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক সুবিধা সম্পন্ন ডেন্টাল ইউনিট চালু হয়েছে। গতকাল ২৯শে জুলাই দুপুরে শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী ফিতা কেটে এ ডেন্টাল ইউনিটের উদ্বোধন করেন।
এ সময় সিভিল সার্জন আব্দুর রহিম বক্স, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাসার উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ, সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা শফিউল আজম শুভ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোঃ নুরুজ্জামান মিয়া, সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম মাহাবুব রাব্বানী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন ও গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেন, বর্তমান সরকার সকল ক্ষেত্রে সমান ভাবে উন্নয়ন করে যাচ্ছে। এরই অংশ হিসেবে এ অঞ্চলের মানুষের দাঁতের সঠিক চিকিৎসার জন্য আজকে আধুনিক ডেন্টাল ইউনিটের উদ্বোধন করা হলো। এ সময় তিনি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!