বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রোহিঙ্গা মুসলমানদের গণহত্যার প্রতিবাদে রাজবাড়ীতে গণমিছিল

  • আপডেট সময় রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

॥শিহাবুর রহমান॥ মায়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ওপর বর্বরতম গণহত্যা, গণধর্ষণ, শিশু হত্যা ও পৈশাচিক নির্যাতন বন্ধের দাবীতে রাজবাড়ীতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১০ই ডিসেম্বর বেলা ১১টায় রাজবাড়ী শহরের আজাদী ময়দানে জেলা কওমী মাদরাসা উলামা পরিষদের আয়োজনে এ কর্মসূচী পালিত হয়।
প্রতিবাদ সভা ও গণ মিছিলে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এম.এ খালেক, জেলা কওমী মাদরাসা উলামা পরিষদের সহ-সভাপতি মাওঃ আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা ইলিয়াছ মোল্লা, যুগ্ম-সম্পাদক আব্দুল্লাহ মুসা, জেলা ইমাম কমিটির সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা অলিউর রহমান, যুগ্ম-সম্পাদক আইয়ুব আনসারী, হোগলাডাঙ্গী মাদরাসার অধ্যক্ষ আঃ বাতেন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের উপজেলা সভাপতি আলহাজ্ব নুর মোহাম্মদ মিয়া ও সাবেক সভাপতি ক্বারী আবু ইউসুফ প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা সুচীর নোবেল পুরস্কার ছিনিয়ে নেয়া এবং রোহিঙ্গা মুসলমানদের জন্য সীমানা খুলে দেয়ার দাবী জানান। তারা বলেন প্রয়োজনে আমরা আমাদের খাবার ভাগ করে খাবো। আমাদের জামা কাপড় ভাগ করে পড়বো। তবুও রোহিঙ্গা মুসলমাদের রক্ষা করুন।
পরে সেখান থেকে বিশাল গণমিছিল বের করা হয়। মিছিলে কয়েক হাজার মানুষ অংশ গ্রহণ করেন। মিছিল শেষে জেলা প্রশাসকের কাছে স্মারক লিপি প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!