মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০১:১৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী

  • আপডেট সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সকল ক্ষেত্রে ডিজিটালাইজেশনের মাধ্যমে তথ্য আদান প্রদান ও সেবা প্রাপ্তি ঘটলে দেশ থেকে দুর্নীতি চিরতরে বিদায় নেবে।
তিনি গতকাল শুক্রবার ফরিদপুরে জেলা প্রশাসন আয়োজিত তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৭ এর উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রূপকল্প-২০২১ এর অন্যতম লক্ষ্য ডিজিটাল বাংলাদেশ নির্মাণ। প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে দেশকে উন্নত দেশে পরিণত করার ক্ষেত্রে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করছেন।
তিনি জনগণের মধ্যে তথ্য প্রযুক্তির সেবা ছড়িয়ে দিতে প্রশাসন, সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান ও উদ্যোক্তাদের আহ্বান জানান।
ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, সদর উপজেলা চেয়ারম্যান মোহ্তেশাম হোসেন বাবর ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী ডিজিটাল উদ্ভাবনী মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!