সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বানিবহ ইউপিতে বিএনপির শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

  • আপডেট সময় বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ঘিমোড়া গ্রামের বিএনপির শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।
গতকাল ১৭ই জানুয়ারী বিকেলে ঘিমোড়া গ্রামের হাসমত আলী সরদারের বাড়ীর উঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি আলহাজ্ব কাজী কেরামত আলীর হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন এসব নেতাকর্মীরা।
এ উপলক্ষে আয়োজিত যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, ২০১৯ সালে জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে। বিগত ৫ই জানুয়ারী নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ না করে ভুল করেছিল। তারা নির্বাচনে না এসে হরতাল দিলো। সেই হরতাল জনগন প্রত্যাখান করায় তারা আগুন দিয়ে মানুষ হত্যা শুরু করলো। কোনটাইতে যখন কিছু হলো না তখন তারেক রহমান লন্ডনে বসে বিদেশী হত্যা করার পরিকল্পনা করলো। তারা চেয়েছিল বিদেশী নাগরিকদের হত্যা করলে বর্হিবিশ্বের চাপে এ সরকার ক্ষমতা ছাড়তে বাধ্য হবে। কিন্তু তারা জানে না এই হত্যার রাজনীতি কেউ পছন্দ করে না।
তিনি আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে কি উন্নয়ন হচ্ছে তা আপনারাই দেখছেন। আজ খাদ্যে আমরা স্বয়ংসম্পন্ন। সবজি উৎপাদনে বিশ্বের মধ্যে আমরা ৩য় স্থানে। দেশ অনেক এগিয়ে গেছে। আর কয়েকদিন পরে রাজবাড়ীতে জিডিটাল মেলা শুরু হবে। আর এই ডিজিটালই বোঝেন না খালেদা জিয়া। শেখ হাসিনার দুরদর্শিতা ও চিন্তা চেতনার কাছে ধরা খেয়ে গেছে খালেদা জিয়া।
তিনি বলেন, শেখ হাসিনা বলেছেন ২০১৯ সালের মধ্যে সারা বাংলাদেশে বিদ্যুৎ পৌছে যাবে। আর আমি বলছি রাজবাড়ীতে ২০১৯ লাগবে না ২০১৮ সালের মধ্যেই প্রত্যেক ঘরে বিদ্যুৎ থাকবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, প্রচার সম্পাদক এডভোকেট মোঃ শফিকুল হোসেন, সদস্য ইঞ্জিনিয়ার মোঃ আমজাদ হোসেন, বানিবহ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শেখ গোলাম মোস্তফা বাচ্চু, নবাগত আওয়ামীলীগ কর্মী মাহাবুবুর রহমান প্রমুখ বক্তব্য দেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বানিবহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ মিয়া ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ইউনুছ আলী মোল্লা।
বানিবহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মিয়া জানান, ইউনিয়ন বিএনপির নেতা মাহাবুবুর রহমান ও তোরাব সরদারের নেতৃত্বে ৮নং ওয়ার্ডের ৮২জন নেতাকর্মি আওয়ামী লীগে যোগদান করেছেন। এছাড়াও আরো কিছু কর্মী যোগদানের অপেক্ষায় রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!