রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মুক্তিযোদ্ধা নিরোদ কুমার সরকারের পরলোকগমন

  • আপডেট সময় সোমবার, ২৫ জুন, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী শহরের সজ্জনকান্দা হেলিপ্যাড এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য নিরোদ কুমার সরকার(৬৮) গতকাল ২৪শে জুন সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন।
জানাগেছে, গতকাল রবিবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়ীতে অসুস্থ্য হয়ে পড়লে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
বিকালে হেলিপ্যাড মাঠে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানের নেতৃত্বে পুলিশের একটি দল কর্তৃক রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদানের পর রাত ৮টায় তার মরদেহ পৌর মহাশ্মশানে দাহ করা হয়। এ সময় প্রয়াতের সহযোদ্ধা মুক্তিযোদ্ধাগণসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।
বীর মুক্তিযোদ্ধা নিরোদ কুমার সরকার পুলিশ বাহিনীতে কনস্টেবল পদে চাকুরী করতেন। চাকরী থেকে অবসর নেয়ার পর থেকে রাজবাড়ী পুলিশ লাইন্স নতুন বাজারে আয়ুর্বেদিক ওষুধের দোকান করতেন। আয়ুর্বেদিক ডাক্তার হিসেবেও তার সুপরিচিতি ছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২পুত্রসহ আত্মীয়-স্বজন ও বহু শুভানুধ্যায়ী রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!