সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফেনসিডিল পাচারকালে ১জন গ্রেফতার॥২১বোতল উদ্ধার

  • আপডেট সময় রবিবার, ১৫ জানুয়ারী, ২০১৭

॥আবুল হোসেন॥ অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের সময় গতকাল বিকেল সাড়ে চারটার দিকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার সামনে থেকে পুলিশ মাদক পাচারকারী নুর আলম(২২)কে গ্রেফতার করেছে। সে চুয়াডাঙ্গার দর্শনা উপজেলার আনসার বাড়িয়া স্টেশন পাড়ার আফতাব আলীর ছেলে।
গোয়ালন্দ ঘাট থানার এস.আই বেলাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, এক যুবক তার শরীরের সাথে বিশেষ এক ধরনের জ্যাকেটে করে ফেনসিডিল পাচারের উদ্দেশ্যে গোয়ালন্দ বাজার নিয়ে আসছে। চুয়াডাঙ্গা থেকে ট্রেনে রওয়ানা করে গোয়ালন্দ বাজার নামার পর বেলা সাড়ে চারটার দিকে থানার সামনের প্রধান সড়ক দিয়ে বিশেষ ভঙ্গিমায় যাচ্ছিল। এ সময় সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে তাকে সন্দেহ হলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। হাতেনাতে তাকে আটকের পর দেখা যায় শরীরজুড়ে বিশেষ এক প্রকার জ্যাকেটের সাথে ফেনসিডিল গাথাঁ রয়েছে। দেহ তল্লাশী শেষে ২১বোতল পাওয়া গেলেও এক বোতল নষ্ট হওয়ায় ২০বোতল জব্দ তালিকায় দেখানো হয়। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।
আটককৃত নুর আলম জানান, চুয়াঙ্গার এক যুবক তাকে ২০০টাকার বিনিময়ে বিশেষভাবে তৈরী জ্যাকেটটি শরীরে বহন করে ট্রেনে গোয়ালন্দ বাজার যেতে বলে। সেখানে পৌছার পর এক ব্যক্তি ফোন করলে তাকে দিয়ে চলে আসতে হবে। অভাবের কারণে টাকার বিনিময়ে তিনি বিশেষ জ্যাকেটটি বহন করে মাত্র। তবে কারা জড়িত তিনি বলতে পারেন না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!