বুধবার, ০১ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সেনাবাহিনী কর্তৃক পরিচালিত অভিযানে উদ্ধারকৃত কম্ব্যাট ইউনিফরম ধ্বংস

  • আপডেট সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭

সেনাবাহিনী কর্তৃক পরিচালিত বিশেষ অভিযানে উদ্ধারকৃত সেনা ও বিমান বাহিনীসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর ব্যবহৃত কম্ব্যাট ইউনিফরম ও ইউনিফরম সাদৃশ্য পোশাক ও অন্যান্য সামগ্রী গত ১১ই জানুয়ারী মিরপুর সেনানিবাসের ফায়ারিং রেঞ্জের পাশর্^বর্তী এলাকায় সেনাবাহিনীসহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রতিনিধিদের উপস্থিতিতে পুড়িয়ে ধ্বংস করা হয়।
বিশেষ সুত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে মিলিটারী পুলিশ, ভাষানটেক থানা পুলিশ, বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্য এবং ক্যান্টনমেন্টন বোর্ডের প্রতিনিধির সমন্বয়ে গত ৯ই জানুয়ারী ঢাকা সেনানিবাসস্থ রজনীগন্ধা সুপার মাকের্টে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
উক্ত অভিযানে সর্বমোট ৮টি দোকান হতে কম্ব্যাট ও কম্ব্যাট সদৃশ্য শার্ট ২৫৮টি, ট্রাউজার ২৫০টি, ক্যাপ ২৯৮টি, উইন্টার কোট ৭টি, টি-শার্ট ১৭টি এবং কম্ব্যাট সাদৃশ্য কাপড়সহ বিপুল পরিমান সেনা ও বিমান বাহিনীসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর ব্যবহৃত কম্ব্যাট ইউনিফরম ও ইউনিফরম সাদৃশ্য পোশাক ও অন্যান্য সামগ্রী আটক করা হয়।
অবৈধভাবে উল্লেখিত দ্রব্যসামগ্রী রাখার জন্য ২টি প্রতিষ্ঠানকে সীলগালা করে বন্ধ এবং ৬টি প্রতিষ্ঠান হতে সর্বমোট ৩৪হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসমূহের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। অভিযানে সেনাবাহিনী সাদৃশ্য পোশাক ক্রয় ও বিক্রি হতে বিরত থাকার জন্য এবং এ ধরনের কার্যক্রমের সাথে ভবিষ্যতে সম্পৃক্ত না হওয়ার জন্য সকলকে সচেতন থাকার নির্দেশনা দেওয়া হয় -আইএসপিআর।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!