সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বহরপুর বাজারে এনডিএম-এর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভা

  • আপডেট সময় শনিবার, ১৪ জানুয়ারী, ২০১৭

আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য বাংলাদেশ বিনির্মাণের প্রতিশ্রুতি দিলেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন(এনডিএম)-এর কেন্দ্রীয় যুব আন্দোলন নেতা লায়ন নূরুজ্জামান হীরা।
গতকাল শুক্রবার বিকেলে রাজবাড়ী জেলার বহরপুর বাজারে এনডিএম-এর উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন,তরুণ প্রজম্মের অহংকার ববি হাজ্জাজের নেতৃত্বে এনডিএম সে কাজে এগিয়ে চলছে।
হীরা বলেন, দেশের প্রতিটি ইউনিয়ন ও উপজেলায় যুব আন্দোলনের শক্ত অবস্থান এবং জয় বাংলাদেশের শ্লোগানে বিশ্বাসী এনডিএম স্বপ্নের দেশ গড়বার লড়াইয়ে মাঠে নেমেছে।
তিনি বলেন, পরিবর্তনের সঠিক বার্তা ও জনগণের কাংঙ্খিত জবাবদিহিতামূলক গণতন্ত্র প্রতিষ্ঠা করতে কাজ করছে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দলের যুগ্ম ক্রীড়া সম্পাদক ও যুবনেতা খালিদ ইমতিয়াজ রহমান জয় এবং দলীয় চেয়ারম্যানের বিশেষ সহকারী ও স্বপ্নের দেশ এর ক্যাম্পেইন ম্যানেজার মোমিনুল আমিনসহ স্থানীয় নেতারা।
এতে দলীয় চার মূলনীতিসহ তারুণ্যের স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ, মর্যাদা ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা এবং গণতান্ত্রিক অধিকার সুরক্ষায় এনডিএম এর আগামী দিনের করণীয় প্রতিশ্রুতির বিস্তারিত তুলে ধরা হয় -প্রেস বিজ্ঞপ্তি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!