বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের এডঃ ফারুক আল মোজাহিদকে কুপিয়ে জখম

  • আপডেট সময় শুক্রবার, ৮ জুন, ২০১৮
Exif_JPEG_420

॥স্টাফ রিপোর্টার॥ সহকর্মীকে শারীরিক লাঞ্ছিত করার ঘটনার প্রতিবাদ করায় রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের সদস্য এডঃ ফারুক আল মোজাহিদ (৩৮)কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।
গতকাল ৭ই জুন দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের সামনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় এডঃ ফারুক আল মোজাহিদকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন এডঃ ফারুক আল মোজাহিদ জানান, গতকাল ৭ই জুন দুপুরে জেলা বার এসোসিয়েশন ভবনে এডঃ নাজিরুল ইসলাম ও এডঃ ফারুক ইকবাল চৌধুরীর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তারা চেয়ার তুলে উভয় উভয়কে মারতে যায়। এ সময় পিন্টু নামে একজন শিক্ষানবীস আইনজীবি ফারুক ইকবাল চৌধুরীর পক্ষ নিয়ে এডঃ নাজিরুল ইসলামকে মারধর করে। এতে আমি প্রতিবাদ করায় তারা আমার ওপর ক্ষিপ্ত হয়। এর একটু পরে আমি সেখান থেকে বের হয়ে জেলা ও দায়রা জজ আদালতের গেটের সামনে এলে ২জন অতর্কিতভাবে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে আমার মাথার পিছনে কুপিয়ে জখম করে। এ সময় আমার চিৎকারে লোকজন এগিয়ে এলে তারা চলে যায়।
এ ঘটনায় তিনি দোষীদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!