বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

র‌্যাবের অভিযানে ইয়াবাসহ দুই বিক্রেতা গ্রেফতার

  • আপডেট সময় শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০১৭

॥সবুজ সিকদার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ১১ই জানুয়ারী রাত ৮টার দিকে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সোনাইডাঙ্গা দক্ষিণপাড়া গ্রামে অভিযান চালিয়ে কাজীর মুদির দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ১০০পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো ঃ বালিয়াকান্দি উপজেলার আলোকদিয়া গ্রামের মৃত মতিন মোল্লার ছেলে ইনাম আহমেদ(২৫) এবং ফরিদপুর জেলার মধুখালী থানার জগন্নাথদী গ্রামের মৃত আবুল হোসেন শিকদারের ছেলে শফিকুল শিকদার(৩০)। তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল।
গ্রেফতারকৃতদের বালিয়াকান্দি থানায় সোপর্দ করে র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ডিএডি মোঃ ইউসুফ আলীর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!