শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সরকারী কলেজে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ কলেজ ছাত্রী দুই বোনকে শ্লীলতাহানী ও মারপিটের ঘটনার ৩দিন পর ইভটিজিং নির্মূল, জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী কর্মকান্ড নিয়ে গতকাল ১১ই জানুয়ারী বেলা ১১টায় রাজবাড়ী সরকারী কলেজের হল রুমে অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদিনের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর ভারপ্রাপ্ত পুলিশ সুপার(অতিরিক্ত পুলিশ সুপার) মোঃ তারিকুল ইসলাম বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ আজাদ রহমান, উপাধ্যক্ষ এম.এ জাহাঙ্গীর আলম, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক সরোয়ার মোর্শেদ খান, সহযোগি অধ্যাপক বদর উদ্দিন, হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান দিলীপ কর, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া ও ছাত্রদের মধ্যে আঃ আলিম এবং ছাত্রীদের মধ্যে অনিকা আক্তার পপি বক্তব্য দেন।
সভা সঞ্চালনা করেন কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক নুরুল ইসলাম।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম বলেন, কয়েক দিন আগে এই কলেজের কয়েকজন কুলাঙ্গার ছাত্র যে ঘটনা ঘটিয়েছে তাদের শাস্তি পেতে হবে। জেলা পুলিশ তাদের গ্রেফতার করে আইনের মুখোমুখি করবে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে কলেজ থেকে বহিস্কার করা হবে। যাতে ভবিষ্যতে এ ধরণের ঘটনা আর না ঘটে। একজনের প্রতি ভাল লাগতেই পারে। কিন্তু এটা যদি উগ্রতা প্রকাশ পায় তাহলে তার বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব।
তিনি ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরা নিজেদের গড়ো। তোমরা তোমাদের অধিকার নিয়ে সচেতন হও। শিক্ষা নিয়ে সচেতন হও। কেউ যদি ডিস্টাব করতে আসে তাহলে তার হাতটা ধরে ফেলো। তার পর আমাদের খবর দাও। দেখবে আগামী ৫০ বছরের মধ্যে সে আর তোমাদের দিকে তাকাবে না। এই কলেজ হবে সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত ও ইভটিজিং মুক্ত।
অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ আজাদ রহমান বলেন, আমাদের দেশটা সামনের দিকে এগিয়ে নেয়ার দায়িত্ব কিন্তু আপনাদের। আপনারা যদি লিডার হতে চান কিংবা দেশকে এগিয়ে নিতে চান তাহলে ইভটিজিং বন্ধ করতে হবে। মাদক বন্ধ করতে হবে। বাবা মার স্বপ্ন পূরণ করতে হবে। আপনারা ইভটিজিং না করে পড়ার টেবিলে বসেন দেখবেন একদিন মেয়েরাই আপনার পিছু নেবে। একমাত্র এডুকেশনই আপনাকে উঠিয়ে আনতে পারে। তাই বলব অযথা ইভটিজিং মাদক ও সন্ত্রাসের দিকে না এসে পড়ার টেবিলে আসুন।
উল্লেখ্য, গত ৯ই জানুয়ারী দুপুর সাড়ে ১২টার দিকে প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় রাজবাড়ী সরকারী কলেজের দুই ছাত্রীকে মারপিট করাসহ একজনকে যৌন নিপীড়ন করে কয়েক বখাটে ছাত্র। লাঞ্ছিত দুই ছাত্রী আপন দুই বোন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!