রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় সরকারীকরণের প্রজ্ঞাপন জারী॥অভিনন্দন

  • আপডেট সময় বুধবার, ৩০ মে, ২০১৮

॥বালিয়াকান্দি প্রতিনিধি॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে সরকারীকরণের প্রজ্ঞাপন জারী হয়েছে। এ সংবাদে বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী-অভিভাবকগণ ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দসহ স্থানীয়দের মধ্যে আনন্দের বন্যা বইছে।
বিদ্যালয় সুত্রে জানাগেছে, গত ২৮শে মে শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব লুৎফুন নাহার কর্তৃক স্বাক্ষরিত ৩৭.০০.০০০০.০৭১.১৮.০০৩.১৭-৬৪৭ নং স্মারকের এক প্রজ্ঞাপনে বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়সহ মোট ৩৬টি বেসরকারী মাধ্যমিক বিদ্যালয়কে সরকারীকরণ করা হয়েছে।
গত ০৭/০৯/২০১৭ইং তারিখে অর্থ মন্ত্রণালয় উক্ত বিদ্যালয়গুলো সরকারীকরণের জন্য অনাপত্তি প্রজ্ঞাপন জারী করে। তার প্রেক্ষিতে একই বছরের ৫ই অক্টোবর বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সকল স্থাবর-অস্থাবর সম্পত্তি রেজিস্ট্রিকৃত দলিলের মাধ্যমে সরকারের বরাবর লিখে দেয়া হয়।
সরকারীকরণের প্রজ্ঞাপন জারী হওয়ায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম এবং ম্যানেজিং কমিটির সভাপতি ও বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ তাদেরকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!