শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নগরকান্দায় ধর্ষণের ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয়ায় ১জন গ্রেফতার

  • আপডেট সময় শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুর জেলার নগরকান্দায় এক গৃহবধুকে ধর্ষণের ভিডিও ধারণ করে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় কামাল উদ্দিন খান(৪৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব।
গতকাল ২৭শে এপ্রিল বেলা ৩টার দিকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল নগরকান্দা বাজার এলাকার নিজ বাড়ী তাকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ধর্ষণের দৃশ্য ধারণ করার কাজে ব্যবহৃত সিসি টিভি জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত কামাল উদ্দিন খান নগরকান্দা বাজার এলাকার জুঙ্গরদী গ্রামের মৃত বাকা উদ্দিন খানের ছেলে।
র‌্যাব জানায়, লম্পট কামাল উদ্দিন খান তার বাড়ীর পাশর্^বর্তী ওই গৃহবধুকে প্রাণনাশের হুমকি দিয়ে বিভিন্ন সময়ে ধর্ষণ করে এবং উক্ত ধর্ষণের দৃশ্য ঘরের মধ্যে সুকৌশলে স্থাপিত গোপন ক্যামেরার মাধ্যমে ধারণ করে। পরবর্তীতে সে ধারণকৃত ভিডিও এবং স্থিরচিত্রসমূহ ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। বিষয়টি জানাজানি হলে ওই গৃহবধু লোকলজ্জার ভয়ে আত্মগোপন করে এবং আত্মহত্যার চেষ্টা করে।
এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের স্মরণাপন্ন হলে তাকে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে ওই গৃহবধুর স্বামী বাদী হয়ে গ্রেফতারকৃত কামাল উদ্দিন খানের বিরুদ্ধে নগরকান্দা থানায় পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!