সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আ’লীগের বর্নাঢ্য শোভাযাত্রা

  • আপডেট সময় শুক্রবার, ৬ জানুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ আওয়ামী লীগের নেতৃত্বধীন মহাজোট সরকারের ৩য় বর্ষপূর্তি ও গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে গতকাল ৫ই জানুয়ারী বিকেলে রাজবাড়ীতে বিজয় শোভাযাত্রা করেছে পৌর আওয়ামীলীগ। এ উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বর্নাঢ্য বিজয় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে পথসভা অনুষ্ঠিত হয়।
এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী, সহ-সভাপতি ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, হেদায়েত আলী সোহরাব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট উমা সেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ অহিদুজ্জামান অহিদ, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, বর্তমান সভাপতি এডভোকেট উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু, জেলা জাসদের (আম্বিয়া-বাদল) আহবায়ক স্বপন কুমার দাস, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর জলিল, জেলা যুবমহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি, জাতীয় মহিলা সংস্থার সভানেত্রী তানিয়া সুলতানা কংকন, কালুখালী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুন্নি আহম্মেদ প্রমুখ বক্তব্য দেন। পথসভায় সঞ্চালনা করেন পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক এডভোকেট আশরাফুল হাসান আশা।
সভায় এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বিএনপি ৫ই জানুয়ারীর নির্বাচনে না এসে ভুল করেছে। এর মাসুল দেশের সাধারণ মানুষ দেবে না। সেই দিন যদি নির্বাচন হতো তাহলে দেশে গণতন্ত্র থাকতো না। তাই আমরা এ দিনটি গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে পালন করি।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ যখন ক্ষমতা আসে তখন দেশে উন্নয়ন হয়। আওয়ামীলীগ যখন ২০০৮ সালে ক্ষমতায় আসলো তখন দেশে বিদ্যুত ছিল সাড়ে ৩হাজার মেগাওয়াট। আর এখন ১৫হাজার মেগাওয়াট। আমাদের সরকারের আমলে ৯০হাজার নতুন গ্রাহককে বিদ্যুত দেয়া হয়েছে। বছরের প্রথম দিনে সারাদেশে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ করা হচ্ছে। এবারেও সারাদেশে ৩৬ কোটি বই বিনামূল্যে বিতরণ করা হয়েছে।
আলহাজ্ব কাজী কেরামত আলী বিএনপির উদ্দেশ্যে বলেন, আপনারা মিথ্যাচার করবেন না। সাবধান হয়ে যান। ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকারকে সরানো যাবে না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!