শনিবার, ১১ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

কালুখালীর হরিণবাড়ীয়া ব্রিজ এলাকা থেকে চরমপন্থী দলের সদস্য হযরত আলী অস্ত্র-গুলিসহ গ্রেফতার

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার হরিণবাড়ীয়া ব্রিজ এলাকা থেকে গত ১৮ই মার্চ রাত সাড়ে ১০টার দিকে একটি দেশী তৈরী রাইফেল ও দুটি গুলিসহ চরমপন্থী সর্বহারা দলের সক্রিয় সদস্য হযরত আলী শেখ (২৮)কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত হযরত আলী পাংশা উপজেলার চর রামনগর গ্রামের ওসমান শেখের ছেলে।
কালুখালী থানার এস.আই ননী গোপাল সরকার জানান, গত ১৮ই মার্চ রাতে হরিণবাড়ীয়া ব্রিজ সংলগ্ন রাস্তার উপরে হযরত আলীসহ ৩/৪জন নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সর্বহারা দলের সক্রিয় অস্ত্রধারী সদস্য অবস্থান করাকালে সেখানে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা এলোপাতারীভাবে দৌড়ে পালানোর চেষ্টা করলে হযরত আলীকে গ্রেফতার করা হয়। তবে অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় হযরত আলীর কাছ থেকে একটি দেশী তৈরী রাইফেল ও দুইটি রাইফেলের গুলি উদ্ধার করা হয়।
এ বিষয়ে গতকাল ১৯শে মার্চ কালুখালী থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে এবং একই দিন আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত হযরত আলীকে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!