রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় কমরেড কাইয়ুম খানের শোকসভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা ওয়ার্কাস পার্টির উদ্যোগে গতকাল ৩রা জানুয়ারী বিকেলে পাংশা পৌরসভা চত্বরে জেলা ওয়ার্কাস পার্টির সাবেক সদস্য ও পাংশা উপজেলা ওয়ার্কাস পার্টির সাবেক সম্পাদক কমরেড কাইয়ুম খানের শোকসভা অনুষ্ঠিত হয়েছে।
পাংশা উপজেলা ওয়ার্কাস পার্টির সম্পাদক কমরেড শাহাদত হোসেনের সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরোর সদস্য কমরেড আনিছুর রহমান মল্লিক।
তিনি মরহুম কমরেড কাইয়ুম খানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, আজকের শোকসভায় সর্বস্তরের জনতার উপস্থিতি প্রমান করে কমরেড কাইয়ুম খান অত্র এলাকার একজন গণমানুষের নেতা ছিলেন। মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ বিনির্মানে তার রাজনৈতিক চিন্তা-চেতনা ও অবদানের কথা বক্তাদের স্মৃতিচারণের মধ্য দিয়ে আজকের শোকসভা সার্থক লাভ করেছে।
তিনি আরো বলেন, দেশ এগিয়ে যাচ্ছে যেমন সত্য কিন্তু মিয়ানমারে রোহিঙ্গাদের অবস্থার দিকে তাকালে বিশ্বরাজনীতির গতি কোন দিকে যাচ্ছে তা ভাবনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরোর সদস্য কমরেড মনোজ কুমার সাহা, রাজবাড়ী জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি কমরেড জ্যোতি শংকর ঝন্টু ও জেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক কমরেড এডঃ রেজাউল করিম রেজা।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে জেলা ওয়ার্কাস পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড আরমান আলী, জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি গোলাম কাদের, রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউপি চেয়ারম্যান ও জেলা জাতীয় কৃষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান ছালাম, যশাই ইউপি চেয়ারম্যান ও পাংশা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ সিদ্দিকুর রহমান, কালুখালী উপজেলা জাতীয় কৃষক সমিতির সভাপতি নজরুল ইসলাম জোয়ার্দ্দার, পাংশা উপজেলা জাসদের সভাপতি সাইফুল ইসলাম দিরাজ, পাংশা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী বাবু, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ আলী মালু, জেলা যুব মৈত্রীর সাধারণ সম্পাদক সেলিম আহম্মেদ ও ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম রসুল ড্যানিস প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন মোয়াজ্জেম হোসেন খান পান্নু।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!