শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

তেঁতুলতলায় কমিউনিটি পুলিশিং ফোরাম মতবিনিময় এর সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০১৭

॥শিহাবুর রহমান॥ “নেশা ছেড়ে কলম ধরি মাদকমুক্ত জেলা গড়ি”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী শহরের বিনোদপুর ভাজনবাড়ী তেঁতুলতলা এলাকায় গতকাল ৪ঠা জানুয়ারী বিকেলে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ প্রতিরোধ, সন্ত্রাস ও জঙ্গী বিরোধী কর্মকান্ড নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রাজবাড়ী সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম ও বিনোদপুর বাইতুল ফালাহ জামে মসজিদ কমিটির আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ীর পুলিশ সুপার সালমা বেগম,পিপিএম-সেবা।
বিনোদপুর বাইতুল ফালাহ জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ সামসুর রহমান মন্ডলের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ মোঃ তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) আজাদ রহমান, সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার মিয়া, সদর উপজেলা কমিউনিটি পুলিশং ফোরামের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব ও মুক্তিযোদ্ধা নিখিল চক্রবর্তী প্রমুখ বক্তব্য রাখেন।
এ সময় পৌর কাউন্সিলর এফএম শাহজাহান, আব্দুর রব, সাইফুদ্দিন আহম্মেদ সুজন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিসেস ফারজানা আলম ডেইজি বক্তব্য প্রমুখ উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ডাঃ আব্দুর রহিম মোল্লা।
সভায় পুলিশ সুপার সালমা বেগম বলেন, আমি আপনাদেরই লোক হতে এসেছি। দেশটা আমাদের সকলের। সকলের প্রচেষ্টায় সুন্দর একটি রাজবাড়ী গড়তে চাই। যেখানে থাকবে না মাদক। থাকবে না সন্ত্রাস। থাকবে না বাল্য বিবাহ ও ইভটিজিং। আপনারা যেকোন অপরাধ সংঘটিত হওয়ার আগে আমাদের খবর দিবেন। আমরা ব্যবস্থা গ্রহন করবো। এলাকায় কারা মাদক বিক্রি করে আমাদেরকে তথ্য দিবেন। আপনাদের পরিচয় গোপন রাখা হবে। আপনারা আরেকটু সচেতন হন। আমরা আপনাদের পাশে থাকবো।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম বলেন, আমরা পুলিশ জনতা এক সাথে কাজ করতে চাই। আপনারা জানেন আমাদের পুলিশ সুপার একটা টার্গেট নিয়ে রাজবাড়ীতে এসেছেন। এখানে যোগদান করেই তিনি ঘোষনা দিয়েছেন রাজবাড়ী হবে নারী বান্ধব। রাজবাড়ী হবে জনবান্ধন।
তিনি আরো বলেন, আমরা মাদকমুক্ত, শোষণমুক্ত, সন্ত্রাস মুক্ত রাজবাড়ী গড়তে চাই। মাদকমুক্ত সমাজ গড়তে হলে সবাইকে এগিয়ে আসতে হবে। পুলিশকে সহযোগিতা করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!