মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাষ্ট্রীয় কোষাগার থেকে পেনশনসহ বেতন-ভাতার দাবীতে রাজবাড়ী পৌরসভায় কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮

॥শিহাবুর রহমান॥ রাষ্ট্রীয় কোষাগার থেকে পেনশনসহ বেতন-ভাতার দাবীতে গতকাল ১৫ই জানুয়ারী সকাল থেকে দিনব্যাপী কর্মবিরতি পালন করেছে রাজবাড়ী পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা।
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার আয়োজনে এ কর্মসূচী পালন করছেন পৌর কর্মকর্তা ও কর্মচারীরা। কর্ম বিরতিতে পানি সরবরাহ ব্যতীত পৌরসভার সকল সেবা বন্ধ রাখেন তারা। পৌর কর্মকর্তা ও কর্মচারীদের এ দাবীর সাথে একাত্মতা প্রকাশ করেন রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী।
কর্মবিরতি চলাকালে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নাজিমুদ্দিন মিয়া পলাশ, রাজবাড়ী পৌর কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক আঃ রব, ক্রীড়া ও ধর্মীয় সম্পাদক মোঃ শহিদুল হক, দপ্তর সম্পাদক শেখ রহমান আলী, সদস্য আঃ খালেক নাদু প্রমুখ বক্তব্য দেন।
এ সময় রাজবাড়ী পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, বস্তি উন্নয়ন কর্মকর্তা শাহানাজ পারভীনসহ পৌরসভার সকল কর্মচারীরা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন রাজবাড়ী জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নাজিমুদ্দিন মিয়া পলাশ জানান, রাষ্ট্রীয় কোষাগার থেকে পেনশনসহ বেতন-ভাতার দাবীতে আমাদের দুই দিনব্যাপী কর্মবিরতি পালন করার কথা ছিল। কেন্দ্রীয় কমিটির নির্দেশে দ্বিতীয় দিন কর্মবিরতি প্রত্যাহার করে নেয়া হয়েছে। তবে আগামী ২৭শে জানুয়ারীর মধ্যে আমাদের দাবী মেনে নেয়া না হলে ২৮শে জানুয়ারী থেকে অনিদিষ্টকালের জন্য অনশন ধর্মঘট পালন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!