Site icon দৈনিক মাতৃকণ্ঠ

বালিয়াকান্দি উপজেলা আনসার ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা আনসার ও ভিডিপি’র আয়োজনে গতকাল ১৪ই জানুয়ারী সকালে উপজেলা পরিষদের হল রুমে সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আনসার ও ভিডিপির কমান্ড্যান্ট সদন চাকমা।
জেলার সার্কেল অ্যাডজুটেন্ট মোঃ জাহিদ হোসেনের সভাপতিত্বে আনসার ও ভিডিপি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালিয়াকান্দি থানার পরিদর্শক(তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এবং উপজেলা আনসার ও ভিডিপির কর্মকর্তা(অবঃ) মোঃ খায়রুল বাশার খান। স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আবু সাঈদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপির কোম্পানী কমান্ডার আব্দুর রউব মোল্লা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন দলনেতা মোঃ আসাদ সেখ, জামালপুর ইউনিয়ন আনসার ও ভিডিপির দলনেতা হালিমা বেগম প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন জামালপুর ইউনিয়ন দলনেতা মোঃ জাকির হোসেন।
বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়ন দলনেতা ও সদস্যরা সমাবেশে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আনসার ও ভিডিপির কমান্ডার, দলনেতা-দলনেত্রীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।