রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি উপজেলা আনসার ভিডিপির সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময় সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা আনসার ও ভিডিপি’র আয়োজনে গতকাল ১৪ই জানুয়ারী সকালে উপজেলা পরিষদের হল রুমে সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আনসার ও ভিডিপির কমান্ড্যান্ট সদন চাকমা।
জেলার সার্কেল অ্যাডজুটেন্ট মোঃ জাহিদ হোসেনের সভাপতিত্বে আনসার ও ভিডিপি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালিয়াকান্দি থানার পরিদর্শক(তদন্ত) মোঃ আমিনুল ইসলাম এবং উপজেলা আনসার ও ভিডিপির কর্মকর্তা(অবঃ) মোঃ খায়রুল বাশার খান। স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ আবু সাঈদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপির কোম্পানী কমান্ডার আব্দুর রউব মোল্লা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন দলনেতা মোঃ আসাদ সেখ, জামালপুর ইউনিয়ন আনসার ও ভিডিপির দলনেতা হালিমা বেগম প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন জামালপুর ইউনিয়ন দলনেতা মোঃ জাকির হোসেন।
বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন ইউনিয়ন দলনেতা ও সদস্যরা সমাবেশে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আনসার ও ভিডিপির কমান্ডার, দলনেতা-দলনেত্রীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!