মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

গোয়ালন্দের অন্তার মোড় এলাকায় দিবালোকে চরমপন্থীদের গুলিতে ২জন গুলিবিদ্ধ॥এলাকায় আতঙ্ক

  • আপডেট সময় শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮

॥আবুল হোসেন॥ গোয়ালন্দ উপজেলার অন্তার মোড় এলাকায় গতকাল ১১ই জানুয়ারী চরমপন্থী সন্ত্রাসীদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলতাফ হোসেন(৩৮) নামে একজনকে হত্যা করতে এসে ব্যর্থ হয়েছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীদের গুলিতে ২জন গুলিবিদ্ধ হয়েছে।
ঘটনাটি ঘটে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে গোয়ালন্দ ও রাজবাড়ী সদর উপজেলার সীমান্তবর্তী অন্তার মোড় বাজারে। এ ঘটনার পর এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
গুলিবিদ্ধরা হলেন গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বরাট গ্রামের মৃত ইয়াদ আলী বিশ^াসের ছেলে করম আলী বিশ^াস(৫৫) ও রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের সাভার গ্রামের ফজের আলী বেপারীর ছেলে ভ্যান চালক ইসলাম বেপারী(৪৫)। ঘটনার কিছুক্ষণ পরই খবর পেয়ে রাজবাড়ী সদর ও গোয়ালন্দ ঘাট থানা পুলিশের দুটি পৃথক দল ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসীকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছে।
স্থানীয় কয়েকজন জানান, গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বরাট গ্রামের গেদা শেখের ছেলে আলতাফ হোসেন উপজেলার সীমান্তবর্তী অন্তার মোড় বাজারের একটি চায়ের দোকানে বসে চা পান করছিল। দুপুর ১২টার দিকে অজ্ঞাত দুই অস্ত্রধারী সন্ত্রাসী চায়ের দোকানের সামনে গিয়ে আলতাফকে বাইরে আসার জন্য ডাকে। বিপদ আঁচ করতে পেরে সে দৌঁড়ে পালানো চেষ্টা করে। কিছুদুর যেতেই আলতাফকে ঝাপটে ধরে গুলি করে। কিন্তু ধস্তাধস্তিতে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পাশের একটি বন্ধ দোকানের সার্টারের গিয়ে লাগে। সেখান থেকে আলতাফ দৌড়ে পালায়। গুলির শব্দে এলাকার কয়েক’শ লোকজন দুর্বৃত্তদের ঘিরে ফেলার চেষ্টা করলে দুর্বৃত্তরা অন্তত ২০রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়তে ছুঁড়তে পদ্মা নদীর দিকে যায়। এ সময় দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে দুইজন গুলিবিদ্ধ হন।
চরমপন্থীদের গোলাগুলির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছেন রাজবাড়ীর সিনিয়র সহকারী পুলিশ সুপার(ক্রাইম) মোঃ আছাদুজ্জামান ও গোয়ালন্দ ঘাট থানার ওসি মির্জা আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের দুটি দল। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি গুলির খোসা ও কয়েকটি জুতা উদ্ধার করেছে।
অন্তার মোড় এলাকার ইদ্রিস আলী মোল্যা জানান, ভ্যান চালক ইসলাম চোখের উপরে গুলিবিদ্ধ হয়েছে এবং করম আলী বুকে গুলিবিদ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আছাদুজ্জামান এলাকাবাসীকে আতঙ্কগ্রস্থ না হওয়ার আহবান জানিয়ে বলেন, ‘ধারনা করা হচ্ছে চরমপন্থীদের আধিপত্য বিস্তার ও অভ্যন্তরীণ কোন্দলের কারণে ঘটনাটি ঘটেছে। এলাকাবাসী জড়ো হওয়ায় দুর্বৃত্তদের মিশন সফল হয়নি।’ এ সময় এলাকাবাসী এলাকায় একটি অস্থায়ী পুলিশ ক্যাম্পের দাবী করলে তিনি বলেন, ‘অন্তার মোড় এলাকায় একটি পুলিশ ক্যাম্প স্থাপনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত ভাবে জানানো হয়েছে। আশাকরি তা করা সম্ভব হবে।’
রাজবাড়ী সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ পলাশ কুমার দে জানান, গুলিবিদ্ধ দুপুর ১টার দিকে তাদেরকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যকার ১জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
গুলিবিদ্ধ ইসলাম শেখের মা রিজিয়া বেগম জানান, সকাল বেলা তার ছেলে ভ্যান নিয়ে পুরাতন কাপড়-চোপড় বিক্রির উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। পরে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন সে গুলিবিদ্ধ হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!