Site icon দৈনিক মাতৃকণ্ঠ

আ’লীগ নেতা মিতুল হাকিমের পৃষ্ঠপোষকতায় যুবলীগ-ছাত্রলীগের উদ্যোগে পাংশা-কালুখালী উপজেলার চরাঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা এবং যুবলীগ ও ছাত্রলীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের বলিষ্ঠ নেতৃত্ব আশিক মাহমুদ মিতুল হাকিমের পৃষ্ঠপোষকতা ও সার্বিক সহযোগিতায় পাংশা উপজেলা আওয়ামী যুবলীগ ও পাংশা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল ১০ই জানুয়ারী পাংশা ও কালুখালীর উত্তরে চরাঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।
জানাযায়, চরাঞ্চলের সাদারচর বটতলা বাজারে ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পে ২শতাধিক নারী-পুরুষ ও শিশুর বিনামূল্যে চিকিৎসাসেবা ও প্রয়োজনীয় ঔষধ প্রদান করা হয়। এছাড়া চরাঞ্চলের সাদারচর বটতলা বাজার, হাবাসপুর ইউপির চর রামনগর এবং রতনদিয়া ইউপির রশকারদিয়া গ্রামসহ আশপাশের প্রতিটি বাড়ীতে গিয়ে দরিদ্র ৩শতাধিক পরিবারের মাঝে কম্বল ও দেড় শতাধিক শিশুর শীতবস্ত্র বিতরণ করেন যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
ফ্রি মেডিকেল ক্যাম্প ও শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ ও যুগ্ম-আহবায়ক জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, সাধারণ সম্পাদক খোন্দকার তাজবীর হাসান সিসিল, সাংগঠনিক সম্পাদক কামাল আল মামুন, পাংশা পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাহেদ আলী ও সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ জুয়েলসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পাংশা ও কালুখালীর উত্তরে চরাঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প এবং দরিদ্র পরিবারের লোকজন ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের মহতি উদ্যোগ গ্রহণে স্থানীয় লোকজন প্রশংসা করেছেন।