রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জামালপুরে প্রেমিকা ও তার বোনকে কুপিয়ে জখমের ঘটনায় মানববন্ধন॥অভিযুক্ত আলাউদ্দিনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী

  • আপডেট সময় শুক্রবার, ৫ জানুয়ারী, ২০১৮

॥রঘুনন্দন সিকদার॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের খোর্দ্দমাগুরা গ্রামে প্রেমিকা জামেলা খাতুন ওরফে আছিয়া(১৬) ও তার ছোট বোন হাসনা হেনা (১৫)কে কুপিয়ে জখমের ঘটনায় অভিযুক্ত আলাউদ্দিন সরদার(১৬) এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
গতকাল ৪ঠা জানুয়ারী বেলা ১২টায় জামালপুর ইউনিয়নের নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে বিদ্যালয়ের সামনের জামালপুর-কোলারহাট সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করে। মানববন্ধন চলাকালে নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম, ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুল জলিল, সিনিয়র শিক্ষক আলী আকবর শেখ, নটাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুশান্ত কুমার রায়, নটাপাড়া আবু জাফর সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ আবু হানিফ, দাখিল মাদ্রাসার সভাপতি আব্দুর রউফ শেখ, নটাপাড়া বাজার সমিতির সভাপতি আনারুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তাগণ নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রী জামেলা খাতুন ওরফে আছিয়া ও তার ছোট বোন হাসনা হেনার(১৫) ওপর হামলাকারী আলাউদ্দিন সরদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
উল্লেখ্য, গত ২রা জানুয়ারী রাত ৯টার দিকে জামালপুর ইউনিয়নের খোর্দ্দমাগুরা গ্রামে প্রেমের সম্পর্কে টানাপোড়েনের জেরে প্রেমিকা আছিয়া ও তার ছোট বোন হাসনা হেনাকে কুপিয়ে জখম করে পুলিশের কাছে আত্মসমর্পন করে একই বিদ্যালয়ের ছাত্র আলাউদ্দিন সরদার।
ঘটনার পর আহত আছিয়া ও হাসনা হেনাকে প্র্রথমে মধুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
অপরদিকে অভিযুক্ত আলাউদ্দিন সরদার বালিয়াকান্দি থানার ওসি হাসিনা বেগমকে ফোন করে আত্মসমর্পন করে। এ ঘটনায় পরদিন ৩রা জানুয়ারী আহত ২বোনের পিতা রহমান মৃধা বাদী হয়ে আলাউদ্দিনের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আলাউদ্দিন ও আহত আছিয়া দু’জনেই নটাপড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। আর আছিয়ার ছোট বোনহাসনা হেনা একই বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!