মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

জামালপুরে প্রেমিকা ও তার বোনকে কুপিয়ে জখম করে অভিযুক্তের থানায় আত্মসমর্পন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮

॥রঘুনন্দন সিকদার॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের খোর্দ্দমাগুরা গ্রামে গত ২রা জানুয়ারী রাত ৯টার দিকে প্রেমিকা জামেলা খাতুন ওরফে আছিয়া(১৬) ও তার ছোট বোন হাসনা হেনা (১৫)কে কুপিয়ে জখম করে পুলিশের কাছে আত্মসমর্পন করেছে আলাউদ্দিন সরদার(১৬) নামের এক স্কুলছাত্র। আহত দুই বোনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আত্মসমর্পন করা আলাউদ্দিন জামালপুর ইউনিয়নের খামার মাগুরা গ্রামের মুক্তার সরদারের ছেলে। আর প্রেমিকা জামেলা খাতুন ওরফে আছিয়া ও তার ছোট বোন হাসনা হেনা একই ইউনিয়নের খোর্দ্দমাগুরা গ্রামের রহমান মৃধার মেয়ে। তারা ৩জনই জামালপুর ইউনিয়নের নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এদের মধ্যে আলাউদ্দিন ও আছিয়া ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থী এবং হাসনা হেনা ১০ম শ্রেণীর ছাত্রী।
বালিয়াকান্দি থানার হাজতখানা থেকে আলাউদ্দিন জানায়, ৫ম শ্রেণীতে পড়ার সময় থেকেই আছিয়ার সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্প্রতি তাকে ছেড়ে আছিয়া অন্য এক ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। মঙ্গলবার (২রা জানুয়ারী) রাত ৯টার দিকে সে একটি দা হাতে নিয়ে আছিয়াদের বাড়ীতে যায় তাকে ভয় দেখাতে, যাতে আছিয়া তার কাছে ফিরে আসে। সেখানে গিয়ে আছিয়াকে ঘরের মধ্যে শুয়ে সেই ছেলের সঙ্গে হাসাহাসি করে মোবাইলে কথা বলতে দেখে সহ্য করতে না পেরে দা দিয়ে তাকে কোপায়। ওই সময় আছিয়ার বোন হাসনা হেনা বাঁধা দিতে এলে তাকেও কুপিয়ে জখম করে। পরে সে নিজেই ওসি’র কাছে ফোন দিয়ে ধরা দেয়।
এ বিষয়ে বালিয়াকান্দি থানার ওসি হাসিনা বেগম বলেন, আলাউদ্দিন ও আছিয়ার মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো। সম্প্রতি সম্পর্কে টানপোড়নের কারণেই আলাউদ্দিন আছিয়া ও তার বোনকে কুপিয়ে পুলিশের কাছে নিজেই ধরা দিয়েছে। পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় আছিয়া ও তার বোনকে উদ্ধার করে প্রথমে মধুখালী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন। তাদের মধ্যে আছিয়ার অবস্থা আশঙ্কাজনক।
এ ঘটনায় গতকাল ৩রা জানুয়ারী আছিয়ার পিতা বাদী হয়ে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!