রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় মেঘনা ব্যাংকের ৪১তম শাখার উদ্বোধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা শহরে গতকাল ৩রা জানুয়ারী বিকেলে ৪১তম শাখা হিসেবে মেঘনা ব্যাংকের উদ্বোধন করা হয়েছে।
অনুষ্ঠানের প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের বেসরকারী সদস্যদের বিল এবং বেসরকারী সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম মেঘনা ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেঘনা ব্যাংক লিমিটেড’র চেয়ারম্যান, জাতীয় সংসদের জনপ্রশাসন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এইচএন আশিকুর রহমান,এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, ব্যাংকের স্পন্সর এজেডএম শামীম, উদ্যোক্তা আমেরিকা প্রবাসী শাহরিয়ার ইমতিয়াজ রহমান, ব্যবস্থাপনা পরিচালক রেহেনা আশিক ও জহুরা বিবি, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য হাবিবুর রহমান বিশ্বাস ও উত্তম কুমার কুন্ডু বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পাট্টা ইউপির সাবেক চেয়ারম্যান শাহ মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠান উপস্থাপনা করেন মেঘনা ব্যাংকের পাবলিক রিলেশন অফিসার ইমতিয়াজ শাহরিয়ার ইমন।
উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি বলেন, পাংশা একটি বর্ধিষ্ণু এলাকা। এখানকার কৃষকদের হাতেও অনেক টাকা আছে। কৃষকদের ব্যাংকমুখী করার গুরুত্বারোপ করে তিনি বলেন, শিল্প, ব্যবসা, বাণিজ্যে বিনিয়োগ করতে পারলে এলাকার মানুষের আর্থসামাজিক উন্নয়নে প্রভাব পড়বে। এ ক্ষেত্রে ব্যাংক কর্মকর্তাদের গ্রাহকদের সাথে ভালো আচরণ করার পরামর্শ দেন তিনি।
সভাপতির বক্তব্যে মেঘনা ব্যাংক লিমিটেড’র চেয়ারম্যান, জাতীয় সংসদের জনপ্রশাসন মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এইচএন আশিকুর রহমান,এমপি বলেন, মেঘনা ব্যাংক লিমিটেড তৃণমূল মানুষের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। তিনি বলেন, মেঘনা ব্যাংক এমন একটি প্রতিষ্ঠান যেখানে অলস অর্থ একত্রিত করে ভালো কাজে লাগানো হয়। গ্রাহকদের সাথে ব্যাংক কর্মকর্তাদের নিবিড় সম্পর্র্ক গড়ে তোলার দিক নির্দেশনা প্রদান করেন তিনি।
অনুষ্ঠানে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, মৌরাট ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান প্রামানিক ও বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান হুমায়ুন কবীর শাকিলসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!