শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

মন্ত্রী হচ্ছেন রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী॥আজ সন্ধ্যায় শপথ

  • আপডেট সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ নতুন বছরের শুরুতেই গতকাল ১লা জানুয়ারী সরকারের মন্ত্রী সভার সদস্য হিসেবে অন্তর্ভূক্ত হওয়ায় ডাক পেয়েছেন রাজবাড়ী-১ আসন থেকে ৪বারের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। তাকে শপথ গ্রহণের জন্য আজ ২রা জানুয়ারী সন্ধ্যায় বঙ্গভবনে উপস্থিত থাকার জন্য মন্ত্রিপরিষদ বিভাগ থেকে ফোন করা হয়েছে।
এ বিষয়ে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী দৈনিক মাতৃকণ্ঠকে বলেন, গতকাল ১লা জানুয়ারী দুপুর ২টার দিকে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম আমাকে ফোন করে বলেন, আগামীকাল ২রা জানুয়ারী মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গভবনে মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করার জন্য মঙ্গলবার বিকেলে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে গাড়ী পাঠিয়ে গুলশানের বাসা থেকে তাকে বঙ্গভবনে নিয়ে যাওয়া হবে। এ জন্য তাকে প্রস্তুত থাকার জন্য বলা হয়েছে।
তবে মন্ত্রী বা প্রতিমন্ত্রী কোন পদে শপথ নিবেন এবং কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন এমন প্রশ্নের জবাবে আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়টি নির্ধারণ করবেন।
সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তাকে মন্ত্রী বা প্রতিমন্ত্রীর দায়িত্ব দিলে তিনি জনগনের ও দেশের জন্য আরো বেশী কাজ করার সুযোগ পাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, দীর্ঘদিন পর রাজবাড়ী জেলাবাসীর মন্ত্রী পাচ্ছে এ অনেক বড় পাওয়া। তিনি জেলাবাসীর কাছে প্রধানমন্ত্রী ও তার জন্য দোয়া কামনা করেন।
একটি সুত্র জানিয়েছে, তিনি প্রতিমন্ত্রী হিসেবে সমাজকল্যাণ মন্ত্রনালয়ের দায়িত্ব পেতে পারেন। তবে শপথ গ্রহণের পরই বিষয়টি চুড়ান্ত হবে।
এদিকে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী’র মন্ত্রী হওয়ার খবর ছড়িয়ে পড়লে এলাকার মানুষের মধ্যে উৎসাহ ও আনন্দ লক্ষ্য করা গেছে। অনেকেই তাকে অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফেসবুকে স্ট্যাটার্স দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!