শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০১৭

॥আসহাবুল ইয়ামিন রয়েন॥ রাজবাড়ী জেলা লিগ্যাল এইড কমিটির মাসিক সভা গতকাল ২৭শে ডিসেম্বর বিকেল ৪টায় জেলা ও দায়রা জজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর কবিরের সভাপতিত্বে সভায় কমিটির সদস্য জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুর রহমান, জেলা বার এসোসিয়েশনের সভাপতি এডঃ গনেশ নারায়ণ চৌধুরী, সাধারণ সম্পাদক এডঃ এটিএম মোস্তফা মিঠু, পিপি এডঃ মোঃ উজির আলী শেখ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফরহাদ মামুন।
এ সময় পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রকিব খান, সিভিল সার্জনের প্রতিনিধি এমওসিএস ডাঃ কাজী শফিউল আজম শুভ, জেল সুপার মোঃ আনোয়ারুল করিম, জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে সফুরা ফেরদৌস, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ আলীমুর রেজা, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হকসহ কমিটির অন্যান্য সদস্যগণ ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
সভায় চলতি মাসের আবেদনের প্রেক্ষিতে বিভিন্ন মামলার আইনজীবী নিয়োগ প্রদানসহ জেলা লিগ্যাল এইড কমিটির বিভিন্ন মামলা সম্পর্কে আলোচনা করা হয়। পূর্বের সভার রেজুলেশন অনুযায়ী জেলা ৫টি উপজেলা কমিটি ও ৪২টি ইউনিয়নের মধ্যে ৩৫টি ইউনিয়নে লিগ্যাল এইড কমিটি ইতিমধ্যে গঠন করা হয়েছে বলে জানানো হয়। অন্য যে সব কমিটি এখনও গঠিত হয় নাই সে সব কমিটি স্বল্প সময়ের মধ্যে গঠনের তাগিদ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!