রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশায় আওয়ামী যুবলীগের বিশাল আনন্দ র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত

  • আপডেট সময় শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশায় সাবেক ছাত্রলীগ নেতা মোঃ ফজলুল হক ফরহাদকে আহবায়ক এবং মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও মোঃ সহিদুল ইসলাম সেলিমকে যুগ্ম-আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি অনুমোদিত হওয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ এবং তৃণমূলে ছাত্রলীগ ও যুবলীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণের বলিষ্ঠ নেতৃত্ব, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য তারুণ্যের প্রতীক আশিক মাহমুদ মিতুল হাকিমকে অভিনন্দন জনিয়ে গতকাল ৭ই ডিসেম্বর দুপুরে পাংশা শহরে বিশাল আনন্দ র‌্যালী ও সমাবেশ করেছে আওয়ামী যুবলীগ।
ব্যানার ও বাদ্যযন্ত্রসহকারে বিভিন্ন ইউনিয়ন থেকে যুবলীগের নেতা কর্মী সমর্থকরা পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হন।
জানাযায়, দুপুর দেড়টায় পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বিশাল আনন্দ র‌্যালী শুরু হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে “ডাক দিয়েছেন মিতুল ভাই ঘরে থাকার সময় নাই” শ্লেøাগানে শহর মুখরিত করে তোলে যুবলীগের নেতাকর্মীরা। র‌্যালী শেষে পাংশা শহরের কালীবাড়ী তিন রাস্তা মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।
নবগঠিত পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদের সভাপতিত্বে সমাবেশে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা সরকারী কলেজের উপাধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ(হেনা মুন্সী), পাংশা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস আলী বাবু প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস।
উল্লেখ্য, মোঃ ফজলুল হক ফরহাদকে আহবায়ক এবং মোঃ জালাল উদ্দিন বিশ্বাস ও মোঃ সহিদুল ইসলাম সেলিমকে যুগ্ম-আহবায়ক করে পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের ২১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গত ১৬ই নভেম্বর অনুমোদন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ। অনুমোদিত কমিটির অন্যান্যরা হলেন ঃ সদস্য শেখ আরাফাত হোসেন রঙ্গিন, শেখ রাজিবুল হাসান রবি, আব্দুর রাজ্জাক রাজা, মোঃ ফরহাদ খান, মোঃ আনোয়ার হোসেন, মোঃ দাউদ শেখ, মোঃ ফারুক হোসেন, মোঃ সাজেদুর রহমান ডাবলু, মোঃ আসাদুজ্জামান মিন্টু, মোঃ মহসিন শেখ, আব্দুল গাফফার কুটি, মোঃ হাফিজুর রহমান শামীম, মোঃ জালাল উদ্দিন, মোঃ মনিরুল ইসলাম বাবুল, মোঃ আবু হেনা, মোঃ আশরাফুজ্জামান রতন, মোঃ মিলন মন্ডল ও মোঃ আব্দুল মালেক।
প্রসঙ্গত ঃ পাংশা উপজেলা যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ পাংশা উপজেলা ছাত্র লীগের সাবেক আহবায়ক এবং যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস পাংশা পৌরসভা ছাত্রলীগের সাবেক আহবায়ক।
এদিকে, প্রায় ৭/৮হাজার নেতাকর্মী ও সমর্থকদের সমন্বয়ে পাংশা শহরে গতকাল বৃহস্পতিবার বিশাল আনন্দ র‌্যালী ও সমাবেশের মধ্য দিয়ে যুবলীগের এই শোডাউন আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি মোঃ জিল্লুল হাকিমের পক্ষে প্রচার-প্রচারণায় দলীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার সৃষ্টি করেছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!