মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দিতে উপজেলা প্রশাসনের আয়োজনে আনন্দ শোভাযাত্রা

  • আপডেট সময় রবিবার, ২৬ নভেম্বর, ২০১৭

॥রঘুনন্দন সিকদার॥ বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর ‘মেমোরি অব দ্যা ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার-এ অন্তর্ভুক্তির মাধ্যমে বিশ্বপ্রামাণ্য ঐতিহ্যের’ স্বীকৃতি লাভের অসামান্য অর্জন উপলক্ষে সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৫শে নভেম্বর সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা এবং শিশুদের চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের পর বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজার নেতৃত্বে আনন্দ শোভাযাত্রায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) তায়েব-উর-রহমান আশিক, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস.এম আব্দুল্লাহ্-আল-মুরাদ, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আঃ মতিন ফেরদৌসসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। শোভাযাত্রার শেষে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে শিশুদের অংশগ্রহণে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
অপরদিকে একই উপলক্ষে বালিয়াকান্দি কলেজের উদ্যোগে দুপুরে র‌্যালী বের করা হয়। কলেজ চত্বর থেকে বের হয়ে র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরঙ্গী মোড়ে সংক্ষিপ্ত পথসভার মাধ্যমে শেষ হয়। সেখানে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা, প্রভাষক চন্দ্রনাথ কুন্ডু চন্দন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!