শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আবারো নৌকার বিজয় হবে॥এদেশে উন্নয়ন ও শান্তির জন্য আ’লীগের কোন বিকল্প নাই –বালিয়াকান্দিতে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন

  • আপডেট সময় শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

॥রঘুনন্দন সিকদার॥ স্বরাষ্ট্র মন্ত্রী মোঃ আসাদুজ্জামান খাঁন,এমপি বলেছেন, বর্তমান ও ভবিষ্যৎ বাংলাদেশকে উন্নত বিশ্বের কাতারে দাঁড় করাতে শেখ হাসিনার বিকল্প শুধু বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই। যিনি ফজরের আজানের সময় ঘুম থেকে উঠে নামাজ পড়ে পবিত্র কোরআন পাঠ করে মহান আল্লাহ্র দরবারে প্রার্থনার মাধ্যমে প্রতিদিনের কর্ম শুরু করেন। প্রতিদিন ১৮ঘন্টা করে এদেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য কাজ করেন।
গত ২৩শে নভেম্বর রাত সোয়া ৮টায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি কলেজের মাঠে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম আমাদের মহান স্বাধীনতা যুদ্ধের সময় জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে নিজের জীবন বাজি রেখে যুদ্ধ করেছিলেন। তার মতো একজন দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধা যে এলাকার সংসদ সদস্য সেই এলাকার সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তনে সার্বিক উন্নয়নসহ কোন বাধা আসতে পারে না। তিনি যে এলাকার প্রিয় মানুষ তা আজকের জনসভায় বিশাল সংখ্যক লোকের উপস্থিতিই প্রমাণ করে। যে এলাকায় তার মতো একজন সংসদ সদস্য আছেন সেখানে আপনাদের ভয়ের কিছু নেই।
স্বরাষ্ট্র মন্ত্রী মোঃ আসাদুজ্জামান খাঁন আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতা জাতির জনক বঙ্গবন্ধুর মতো সোনার বাংলা গড়ার স্বপ্নকে বুকে ধারণ করে এদেশের আপামর মানুষের উন্নত জীবনের জন্য দিনরাত সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। যার কারণে তিনি আজ সারা বিশ্বের সকল দেশের রাষ্ট্র প্রধানদের মধ্যে তৃতীয় সৎ রাষ্ট্র প্রধান হিসেবে স্বীকৃতি পেয়েছেন। শুধু সৎ হিসেবেই নয়, যখন আমাদের পার্শ্ববর্তী দেশ মিয়ানমারের রোহিঙ্গা মুসলিমরা সে দেশের সেনাবাহিনীর দ্বারা বর্বরোচিতভাবে নির্যাতিত হয়ে আমাদের সীমান্তে অবস্থান করছিলেন তখন আমরা তাদেরকে ঢুকতে না দিতে সীমান্তে বাঁধা দিয়েছিলাম কিন্তু তিনি এই নির্যাতিতদের ভয়াবহতা দেখে আমাদেরকে বলেছিলেন, আমাদের মহান স্বাধীনতা যুদ্ধের সময় আমরাওতো সেই বর্বর পাক হানাদার বাহিনীর নির্যাতনের শিকার হয়ে আমাদের বন্ধু রাষ্ট্র ভারতে আশ্রয় নিয়েছিলাম। তাদের অবস্থাও আমাদের মতোই। সুতরাং তাদেরকে আমাদের দেশে আশ্রয় দাও। সেই রোহিঙ্গাদের কাছে যেয়ে তাদের অসহায়ত্বের সময় পাশে দাঁড়ানোর জন্য তিনি বিশ্বে আজ ‘মাদার অব হিউম্যান’ হিসেবে খ্যাতি অর্জনের পাশাপাশি রোহিঙ্গাদের জন্য সবকিছু করছেন যাতে তারা সম্মানের সাথে আবার তাদের দেশে ফিরে যেতে পারে। তার দূরদর্শিতার কারণে আজকে জাতিসংঘের সহযোগী প্রতিষ্ঠান ইউনেস্কো বঙ্গবন্ধুর ৭ই মার্চের সেই ঐতিহাসিক ভাষণকে বিশ্ব ঐতিহ্য হিসেবে স্বীকৃতি দিয়েছে। সারা বিশ্বের বিভিন্ন দেশ বাংলাদেশকে আজকে রোল মডেল হিসেবে দেখছে। অথচ বিএনপি সরকারের সময় তারা কি করেছে তা আপনারা ভালো করেই জানেন। তারা বিদ্যুৎ দেওয়ার কথা বলে প্লান তৈরী করে কাজ না করে বিদ্যুতের খুঁটিসহ বিভিন্ন প্রজেক্ট লুটপাট করে খেয়েছে। ২০১৪ সালের নির্বাচনের প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, ওই সময় নির্বাচন বানচালের নামে বিএনপি-জামায়াত মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মেরেছে। তাদের আমলেই জঙ্গীবাদের সৃষ্টি হয়েছে।
স্বরাষ্ট্র মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ করার ফলে আজ দেশের মানুষ ইন্টারনেটসহ খুব সহজেই বিদেশে কি হচ্ছে তা দেখতে পাচ্ছেন। শেখ হাসিনার বিকল্প একমাত্র শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। পুরুষদের সাথে সমানতালে মেয়েরাও কাজ করছে। জনগণের ভালোবাসা নিয়ে উন্নয়নের নেতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকার বিজয় হবে মন্তব্য করে তিনি বলে, উন্নয়ন ও শান্তির জন্য আওয়ামী লীগের কোন বিকল্প নাই।
বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সামছুল আলম সূফীর পরিচালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম, সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী ও সংসদ সদস্য কবি কাজী রোজী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম ফরিদ হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নায়েব আলী শেখ প্রমুখ। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুজ্জামান মুকুট এবং জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আশিক মাহমুদ মিতুল হাকিম উপস্থিত ছিলেন।
কর্মী সমাবেশ শেষে রাত ৯টায় স্বরাষ্ট্র মন্ত্রী বালিয়াকান্দি উপজেলায় নবনির্মিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!