মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রতিবন্ধী শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার লক্ষ্যে সরকার শিক্ষা উপবৃত্তি প্রদান করছে — রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে গত ১৩ই নভেম্বর দুপুরে ১৬১ জন প্রতিবন্ধী ছাত্রছাত্রীর মাঝে শিক্ষা উপবৃত্তি বিতরণ করা হয়।
পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য, বেসরকারী সদস্যদের বিল এবং বেসরকারী সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ মোফাজ্জেল হোসেন ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পাংশা উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ আলী।
প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধী ভাতা, বয়স্কভাতা, বিধবাভাতাসহ নানা কর্মসূচীর মধ্য দিয়ে দরিদ্র মানুষের অর্থ সামাজিক উন্নয়নে কাজ করছে। প্রতিবন্ধী ছাত্রছাত্রীরা পরিবারের বোঝা নয়। তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার লক্ষ্যে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হচ্ছে। এই অর্থ যদি তাদের পেছনে খরচ করা হয় এবং এরা যদি লেখাপড়া শিখে মানুষ হতে পারে তা হলে সমাজে তারা নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবে। সন্তানদের উন্নত জীবন গড়ে তোলার জন্য তাদের প্রতি যতœবান হওয়ার জন্য পরামর্শ দেন তিনি।
অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!