মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা উপজেলায় জনসাধারণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হবে —রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা গতকাল ১২ই নভেম্বর বিকেলে পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম সভাপতিত্ব করেন। তিনি বলেন, বর্তমান সরকার জনসাধারণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করণে গ্রামে কমিউনিটি ক্লিনিক এবং হাসপাতালে পর্যান্ত ঔষধ সরবরাহ করছেন। তিনি চিকিৎসকদের কর্মস্থলে থেকে জনসাধারণের স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।
সভায় হাসপাতালের সেবারমান উন্নয়ন, স্বাস্থ্যসেবা প্রদানকারী সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের কর্মস্থলে সঠিক সময়ে উপস্থিতি ও আন্তরিকভাবে চিকিৎসাসেবা প্রদান এবং হাসপাতালের বর্জ্য স্বাস্থ্যসম্মতভাবে অপসারণ, হাসপাতালে বিরাজমান নানাবিধ সমস্যা সমূহ চিহ্নিতকরণ ও সমাধানে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্তগ্রহণ করা হয়। সভায় বিগত সভার রেজুলেশন উপস্থাপন করেন পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ নূরুল ইসলাম।
সভায় অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন পাতা, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ মোফাজ্জেল হোসেন, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ (হেনা মুন্সী), উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার খোন্দকার সফিকুল ইসলাম, মাছপাড়া ইউপি চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি চাঁদ আলী খান, উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ আলী ও পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেনসহ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!