শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে রাজবাড়ীতে আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় রবিবার, ১২ নভেম্বর, ২০১৭

॥শিহাবুর রহমান॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ১১ই নভেম্বর বিকেলে রাজবাড়ী সদর উপজেলা যুবলীগের উদ্যোগে আলীপুর ইউনিয়ন পরিষদে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী বক্তব্য রাখেন।
সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান শরীফের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক এডঃ মোঃ শফিকুল হোসেন, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আবুল হোসেন শিকদার, সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম নজু, পৌর যুবলীগের সভাপতি সাফায়েত আলী ও রামকান্তপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাইনুল হাসান তুষার বক্তব্য রাখেন। এ সময় জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান মিন্টুসহ বিভিন্ন ইউনিয়নের যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় উপস্থাপনা করেন সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আলীপুর ইউপি চেয়ারম্যান শওকত হাসান।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী বলেন, বঙ্গবন্ধুর হত্যার পর যুবলীগ, ছাত্রলীগ যদি রুখে না দাঁড়াতো তাহলে আওয়ামী লীগ এই পর্যন্ত আসতে পারতো না। এই যুবলীগ দিয়ে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করা সম্ভব।
তিনি বলেন, বাংলাদেশে এখন আর কোন অভাব নেই। দেশের মানুষ সুখে শান্তিতে আছে। দেশে এখন উন্নয়নের জোয়ার বয়ছে। আর একটি বছর যদি শেখ হাসিনা এমন কাজ করে যেতে পারেন তাহলে নোবেল পুরস্কার আনতে পারবেন। এজন্য তোমাদের মতো যুবলীগের কর্মী দরকার। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে উপস্থিত সবাইকে খাওয়ানো হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!