বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

বালিয়াকান্দি উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য হলেন আরতী ও সুফিয়া

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮

॥তনু সিকদার সবুজ॥ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ১নং আসন থেকে আরতী রানী কুন্ডু।
গতকাল সোমবার ২নং আসন থেকে নির্বাচনের মাধ্যমে ১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোরগ প্রতীক মোছাঃ সুফিয়া বেগম। তার প্রতিদ্বন্দ্বি চায়না বেগম হরিন প্রতীক পেয়েছেন ৬ ভোট।
বালিয়াকান্দি উপজেলা ৭টি ইউনিয়নে ২১জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটাররা সবাই ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য।
প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি অফিসার মোঃ সাখাওয়াত হোসেন ও সহকারি প্রিজাইডিংয়ের দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোঃ মিয়াদ হোসেন।
প্রিজাইডিং অফিসার মোঃ সাখাওয়াত হোসেন জানান, বালিয়াকান্দি উপজেলা পরিষদের সংরক্ষিত আসনে নির্বাচন উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তি পূর্ণপরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
নির্বাচন চলাকালীন সময়ে পরিদর্শন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মোঃ ফজলুল করিম।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!