মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

৪দিনের সফরে রাজবাড়ীতে আসছেন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী

  • আপডেট সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ ৪দিনের সফরে আগামীকাল ২৭শে জানুয়ারী রাজবাড়ীতে আসছেন শিক্ষা প্রতিমন্ত্রী(কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ) আলহাজ্ব কাজী কেরামত আলী এমপি। সফরকালে তিনি রাজবাড়ী সদর, গোয়ালন্দ ও কালুখালী উপজেলাতে বিভিন্ন কর্মসূচীতে অংশগ্রহণ করবেন।
সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, আগামীকাল ২৭শে জানুয়ারী সকাল ৮টায় তিনি ঢাকার গুলশানের বাসভবন থেকে সড়ক পথে রাজবাড়ীর উদ্দেশ্যে রওনা দিয়ে বেলা সাড়ে ১১টায় দৌলতদিয়া রেস্ট হাউজে এসে পৌঁছাবেন। এরপর বেলা ১২টায় দৌলতদিয়া মডেল হাই স্কুলের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন পরিদর্শন করবেন, দুপুর ১টায় রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের মিটিং-এ অংশগ্রহণ, বিকাল ৩টায় দেবগ্রামে বিভিন্ন ভাতাপ্রাপ্ত সুফলভোগীদের সাথে মতবিনিময় ও মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার কর্মসূচী ‘জমি আছে ঘর নাই’ প্রকল্পের ঘরের চাবি বিতরণ এবং সন্ধ্যা সাড়ে ৬টায় শহীদ মহিউদ্দিন আনসার ক্লাবে মঞ্চ নাটকে উপস্থিত হবেন। পরদিন ২৮শে জানুয়ারী রাজবাড়ী গার্লস স্কুলের ক্রীড়া কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ, বেলা ১২টায় রাজবাড়ী জেলা স্কুলের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান এবং বিকাল ৪টায় জেলা আওয়ামী লীগ অফিসে বিভিন্ন ইউনিয়নের শীতার্ত দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করবেন।
আগামী ২৯শে জানুয়ারী সকাল ১০টায় আহলাদীপুর দাখিল মাদ্রাসার স্টুডেন্ট কেবিনেট নির্বাচন পরিদর্শন, সাড়ে ১০টায় রাজবাড়ী সদর উপজেলা পরিষদের আইন-শৃঙ্খলা কমিটির সভায় অংশগ্রহণ, বেলা ১২টায় উপজেলা শিক্ষা কমিটির সভায় অংশগ্রহণ এবং বিকেল ৪টায় জেলা আওয়ামী লীগ অফিসে বিভিন্ন ইউনিয়নের শীতার্ত দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করবেন।
আগামী ৩০শে জানুয়ারী বেলা ১১টায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী কর্তৃক কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ ও জনসভায় যোগদান এবং সন্ধ্যা ৬টায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী সঙ্গী হিসেবে রাজবাড়ী সদর হাসপাতাল পরিদর্শন করবেন। আগামী ৩১শে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন। সরকারী এই সফরে প্রতিমন্ত্রীর একান্ত সচিব ও ব্যক্তিগত কর্মকর্তা-কর্মচারীগণ তার সফর সঙ্গী হবেন। সফরকালীন সময়ে কর্মসূচীর পরিবর্তন হতে পারে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!