রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা উপজেলায় নতুন ইউএনও’র রফিকুল ইসলামের আনুষ্ঠানিক দায়িত্বগ্রহণ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় নতুন ইউএনও মোহাম্মদ রফিকুল ইসলাম গতকাল ১৫ই জানুয়ারী বিকেলে দায়িত্বভার গ্রহণ করেছেন।
গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে বিদায়ী ইউএনও মোঃ সাখাওয়াত হোসেনের নিকট থেকে দায়িত্বভার গ্রহণ করেন তিনি। পাংশায় ইউএনও হিসেবে দায়িত্বভার গ্রহণের পূর্বে তিনি চট্রগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে ভূমি অধিগ্রহণ কর্মকর্তা(এল.এ.ও) ছিলেন। নবাগত ইউএনও মোহাম্মদ রফিকুল ইসলামের বাড়ী মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলায়। তিনি ১পুত্র ও ১ কন্যা সন্তানের জনক।
জানাযায়, বিদায়ী ইউএনও মোঃ সাখাওয়াত হোসেনের গত বছরের ২৮শে নভেম্বর বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)-এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে বদলী হয়েছে। বিদায়ী ইউএনও মোঃ সাখাওয়াত হোসেন প্রায় ৭মাস পাংশায় সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।
এদিকে, নতুন ইউএনও মোহাম্মদ রফিকুল ইসলাম ও বিদায়ী ইউএনও মোঃ সাখাওয়াত হোসেনকে পাংশা উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আজ মঙ্গলবার সকাল ১১টায় সংবর্ধনা প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!