মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

পাংশা উপজেলার সরিষা ইউপির আশ্রয়ন প্রকল্পের দরিদ্র পরিবারের মাঝে ডিসি’র কম্বল বিতরণ

  • আপডেট সময় বুধবার, ১০ জানুয়ারী, ২০১৮

॥মোক্তার হোসেন॥ রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ শওকত আলী গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের শতাধিক দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন।
এ সময় পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ দিলশাদ জাহান ও মোঃ মহিউদ্দিন, পাংশার এসিল্যান্ড শেখ রাশেদউজ্জামান, পাংশা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ মিজানুর রহমান ও কসবামাজাইল ইউপির চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান প্রমূখ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক মোঃ শওকত আলী উপস্থিত লোকজনের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র লোকজনের জন্য কম্বল পাঠিয়েছেন। সরেজমিন আশ্রয়ন প্রকল্পে এসে আপনাদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!