মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

সরকারের প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ার পর আজ রাজবাড়ীতে আসছেন কাজী কেরামত আলী॥বরণ করতে ব্যাপক প্রস্তুতি

  • আপডেট সময় শনিবার, ৬ জানুয়ারী, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ার পর রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী কেরামত আলী আজ ৬ই জানুয়ারী রাজবাড়ীতে আসছেন।
জানাগেছে, আজ শনিবার দুপুর ১২টায় তিনি দৌলতদিয়া ফেরী ঘাটে এসে পৌঁছাবেন। এ সময় রাজবাড়ী জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে প্রটোকল দেয়াসহ ফুলেল অভ্যর্থনা জানানো হবে। এরপর জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনসমূহের পক্ষ থেকেও এ সময় তাকে অভ্যর্থনা জানাবে।
এরপর তিনি বেলা ১টার দিকে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পু®পস্তবক অর্পনের পর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে দলীয় নেতৃবৃন্দের সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করবেন। এ উপলক্ষে সেখানে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হবে।
দলীয় কার্যালয়ের আনুষ্ঠানিকতা শেষে তিনি নিজ বাসভবনে পারিবারিক কবরস্থানে তার পিতা মরহুম কাজী হেদায়েত হোসেন ও মাতা মনাক্কা বেগমের কবরে শ্রদ্ধার্ঘ্য অর্পন ও কবর জিয়ারতের পর সাবেক সংসদ সদস্য মরহুম আব্দুল ওয়াজেদ চৌধুরীর কবরে পু®পমাল্য অর্পন করবেন। বিকেল ৪টায় তিনি সদর উপজেলা পরিষদে সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন এবং সন্ধ্যায় তিনি জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অসুস্থ্য এডভোকেট সৈয়দ রফিকুছ সালেহীনকে দেখতে তার বাসভবনে যাবেন বলে জানাগেছে।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী জানান, প্রতিমন্ত্রী হিসেবে আলহাজ্ব কাজী কেরামত আলী,এমপিকে বরণ করতে দলের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। প্রতিমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে তার(কাজী ইরাদত আলীর) নেতৃত্বে দলের বিপুল সংখ্যক নেতাকর্মী আজ শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামী লগি কার্যালয় থেকে দৌলতদিয়া ঘাটে যাবেন। এ জন্য যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গত ২রা জানুয়ারী সন্ধ্যায় প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন। বঙ্গভবনে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ তাকে শপথবাক্য পাঠ করান। পরে ৩রা জানুয়ারী তাকে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। গত ৪ঠা জানুয়ারী দুপুর ২টায় তিনি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পন করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!