সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় কালুখালী ও রাজবাড়ীতে রাতে জেলা প্রশাসকের কম্বল বিতরণ

  • আপডেট সময় শনিবার, ৬ জানুয়ারী, ২০১৮

॥স্টাফ রিপোর্টার॥ শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ শওকত আলী গতকাল ৫ই জানুয়ারী রাত ৮টার দিকে কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের আদিবাসী পাড়া মন্দির প্রাঙ্গনে স্থানীয় আদিবাসী ও ঋষি সম্প্রদায়ের শতাধিক মানুষের মধ্যে এবং রাত সাড়ে ১১টায় রাজবাড়ী শহরের বড়পুল, নতুন বাজার ও রেলস্টেশন এলাকায় দেড় শতাধিক ছিন্নমূল মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত কম্বল বিতরণ করেন।
কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নে কম্বল বিতরণকালে কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ নাজমুল ইসলাম, জেলা পরিষদের সদস্য খাইরুল ইসলাম ভুঁইয়া খায়ের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মোকসেদুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসেন, সমাজসেবী ইঞ্জিঃ মনিরুজ্জামান খান এবং বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য আঃ করিম মোল্লাসহ স্থানীয় সুধীবৃন্দ ও আওয়ামী লীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
কম্বল বিতরণের পূর্বে আদিবাসী ও ঋৃষি সম্প্রদায়ের মানুষের উদ্দেশ্যে জেলা প্রশাসক মোঃ শওকত আলী বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের জন্য কাজ করছেন। তিনি সবসময় দরিদ্র-দুঃস্থ মানুষের খোঁজ-খবর রাখেন। তাদের পাশে দাঁড়ানোসহ সার্বক্ষণিক তদারকির জন্য তিনি জেলা প্রশাসকদের নির্দেশ দিয়েছেন। শুধু এই শীতবস্ত্রই নয়, যখন যে ত্রাণ সহায়তা বা অনুদান পাওয়া যাবে তা সুষ্ঠুভাবে দরিদ্র, দুঃস্থ, অবহেলিত মানুষের মধ্যে বিতরণ করা হবে।
উল্লেখ্য, এরআগে জেলা প্রশাসক মোঃ শওকত আলী গত ৪ঠা জানুয়ারী দিনগত মধ্যরাতে রাজবাড়ী রেলস্টেশন, শ্রীপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল ও গোদার বাজার ঘাটে দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করেন। রাজবাড়ীতে তার সাথে কম্বল বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রেবেকা খান ও কালেক্টরেটের এনডিসি মোঃ তৌহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!