শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মঞ্জিলা ফারুকের সাথে আওয়ামী লীগ নেতা নওয়াব আলীর সৌজন্য সাক্ষাৎ

  • আপডেট সময় রবিবার, ৩১ ডিসেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার(১) মঞ্জিলা ফারুকের সঙ্গে গতকাল ৩০শে ডিসেম্বর দুপুর ১২টার দিকে তার রাজবাড়ী শহরের ভবাণীপুরস্থ বাসভবনে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী।
সৌজন্য সাক্ষাৎকালে তিনি মঞ্জিলা ফারুককে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান এবং তার সুস্বাস্থ্য কামনা করেন। এছাড়াও তিনি তার সাথে চলমান রাজনৈতিক পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করার পাশাপাশি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে প্রতিদ্বন্দ্বিতার আগ্রহ প্রকাশ করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ শেখ আব্দুস সোবহানসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আওয়ামী লীগের তৃণমূলের জনপ্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী ৭৫ পরবর্তী সময়ে রাজবাড়ী সদর থানা আওয়ামী লীগের ৩বার সাধারণ সম্পাদক ও ৩বার সভাপতি হিসেবে সফলভাবে ২০১৫ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। ষাটের দশকে স্কুল ছাত্র থাকা অবস্থায়ই তিনি ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন এবং বঙ্গবন্ধুর আহ্বানে একাত্তরের মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে প্রার্থী হওয়ার জন্য তিনি ব্যাপক প্রস্তুতি ও গণসংযোগ শুরু করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!