মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

আলাদীপুরে পূর্ব শত্রুতার জেরে বসত বাড়ীতে দুর্বৃত্তের অগ্নিসংযোগের অভিযোগ॥দগ্ধ নারী হাসপাতালে

  • আপডেট সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ পূর্ব শত্রুতার জেরে গত ৭ই ডিসেম্বর রাতে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর ১নং কলোনীর একটি বাড়ীতে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় দগ্ধ হওয়া আসমা বেগম(৪৫) নামের এক নারীকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৪জনের নাম উল্লেখ পূর্বক অজ্ঞাতনামা ১০/১৫জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে।
অভিযোগ সুত্রে প্রকাশ, ৭ই ডিসেম্বর রাতে আসমা বেগম ও তার মেয়ে বৈশাখী খাতুন(১৫) টিনের বসত ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় রাত ১টার দিকে তার ঘরে আগুন লাগিয়ে দেয়া হয়। দ্রুত ঘর থেকে বের হলে তারা দুর্বৃত্তদের পালিয়ে যেতে দেখে। ওই সময় ঘর থেকে গৃহপালিত ছাগল বের করতে গিয়ে আসমা বেগম ও ১টি ছাগল অগ্নিদগ্ধ হয়। পরে আসমা ও তার মেয়ের চিৎকারে আসমার স্বামীসহ এলাকার লোকজন এসে আগুন নিভাতে সক্ষম হয়। পরে আসমা বেগমকে রাজবাড়ী সদর হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আসমা বেগম বাদী হয়ে তার স্বামী আলী হোসেনের মাধ্যমে থানায় অভিযোগটি দাখিল করেন। অগ্নিকান্ডের ফলে তাদের প্রায় ৫লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!