মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

র‌্যাবের অভিযানে নগরকান্দা থেকে ডাকাতি মামলার ২আসামী গ্রেপ্তার

  • আপডেট সময় শনিবার, ২ ডিসেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১লা ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে ফরিদপুর জেলার নগরকান্দা থানার শাকপালদিয়া এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি মামলার এজাহারনামীয় ২জন আসামী জামাল শেখ(৪২) ও জাহাঙ্গীর মাতুব্বর (৩৮)কে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত জামাল শেখ নগরকান্দার দক্ষিণ শাকপালদিয়া গ্রামের রব্বান শেখের ছেলে এবং জাহাঙ্গীর মাতুব্বর একই থানার ধুতরাহাটি গ্রামের আইনুদ্দিন মাতুব্বরের ছেলে। তাদেরকে নগরকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃত জামাল ও জাহাঙ্গীরসহ ৬জন গত ১৩ই অক্টোবর বিকেল ৫টার দিকে নগরকান্দা থানাধীন কালীবাড়ী বাজার ব্রীজ এলাকায় রিক্তা আক্তার, লিজা আক্তার লুপি ও ফাতেমা আক্তার মিতা নামের ৩জন নারীর কাছ থেকে অস্ত্রের মুখে স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। ওই ঘটনায় ভিকটিম রিক্তা আক্তার বাদী হয়ে ফরিদপুরের ৩নং আমলী আদালতে দন্ড বিধির ৩৯৫/৩৯৭ ধারায় একটি পিটিশন মামলা দায়ের করে। আদালতের নির্দেশক্রমে ৩রা নভেম্বর নগরকান্দা থানায় মামলাটি রেকর্ড করা হয়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!