সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬

॥বিশেষ প্রতিনিধি॥ বিপুল উৎসাহ-উদ্দীপনা এবং আনন্দঘন পরিবেশে ও দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে ফরিদপুরের নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা এবারে স্বপরিবারে বার্ষিক বনভোজন করেছেন বিশ্বকবি রবীন্দ্র নাথ ঠাকুরের কুঠিবাড়ীতে।
গত ২৬শে ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় নগরকান্দা উপজেলা প্রেসক্লাব চত্বর থেকে বাসযোগে রওয়ানা দিয়ে দুপুর ১২টায় গিয়ে পৌছায় কুষ্টিয়ার শিলাইদহ কুঠিবাড়ীতে। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান বিভিন্ন প্রকার ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুপুরে দেশী খাবারের ভুঁড়ি ভোজের মাধ্যমে প্রেসক্লাবের সকল সদস্য এবং তাদের পরিবারের সদস্যবৃন্দ এবং অতিথিদেরকে আপ্যায়ন করা হয়। এরপর লাকি কুপনের র‌্যাফেল ড্র অনুিষ্ঠত হয়।
বিকেলে নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শওকত আলী শরীফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বনভজনে অংশ নেওয়া সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের মাঝে শুভেচ্ছা উপহার তুলে দেন রাজবাড়ী জেলার পাংশা থানার অফিসার ইনচার্জ এস.এম শাহজালাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, যুগ্ম-সম্পাদক ও নগরকান্দা পৌরসভার প্যানেল মেয়র নিমাই চন্দ্র সরকার, বাংলাদেশ প্রতিদিনের ভাঙ্গা-নগরকান্দা প্রতিনিধি অধ্যাপক অজয় দাস, নগরকান্দা পৌরসভার সাবেক প্যানেল মেয়র মোঃ জাকারিয়া, সাংবাদিক শরিফুল রুমন, ইমরুল কবির, এসএম আক্কাছ, প্রভাষক নুরুল আলম রানা, সাইফুল ইসলাম সাইফ, হাসান রাহুল আল ফয়সাল, আসাদুজ্জামান আসাদ, রফিকুল ইসলাম ঝন্টু ও শাহাদত হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!