শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:১৬ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

এবার শেরে বাংলা পিস অ্যাওয়ার্ড পেলেন ডাঃ আব্দুল্লাহ আল সাঈফ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ মানবাধিকার শান্তি পদক ও মাদার তেরেসা পদকসহ বিভিন্ন পদকের পর এবার শেরে বাংলা পিস অ্যাওয়ার্ড পেলেন রাজবাড়ী সিভিল সার্জনের কার্যালয়ের প্রাক্তন মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল সাঈফ।
গত ১১ই নভেম্বর রাজধানী ঢাকায় ‘ইউনাইটেড মুভমেন্ট ফর হিউম্যান রাইটস’ নামের একটি সংগঠনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত ‘সাম্প্রদায়িকতা ও মানবাধিকার রক্ষা এবং আমাদের করণীয়’ শীর্ষক সেমিনারে ডাঃ আব্দুল্লাহ আল সাঈফকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী এডঃ আব্দুল মান্নান খান। উদ্বোধন করেন বিচারপতি আব্দুস সালাম মামুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদকপ্রাপ্ত ভাষা সৈনিক ড. জসীম উদ্দিন, সাবেক জেলা ও দায়রা জজ মোঃ সামসুল হক ও বেলায়েত হোসেন এবং এডঃ জগলুল হক। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এডঃ লুৎফুল কবির বাবু। অনুষ্ঠানে অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, কণ্ঠশিল্পী এস.ডি রুবেল এবং কথা সাহিত্যিক মনিয়া হককে আজীবন সম্মাননা প্রদান করা হয়।
উল্লেখ্য, ডাঃ আব্দুল্লাহ আল সাঈফ প্রায় ৫বছর ধরে সপ্তাহের ১দিন বালিয়াকান্দি ক্লিনিক ও চন্দনা ডায়াগনস্টিক সেন্টারে বিনামূল্যে এবং রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর বাজারের সেবা মেডিকেল হলে স্বল্পমূল্যে রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!