রবিবার, ১২ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

রাজবাড়ী জেলার ‘কর বাহাদুর পরিবার’ মনোনীত হয়েছেন এমপি জিল্লুল হাকিম

  • আপডেট সময় সোমবার, ৬ নভেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত কর্তৃক প্রথম বারের মতো ঘোষণা অনুযায়ী প্রতি জেলায় একজন ‘কর বাহাদুর পরিবার’ হবেন। সে অনুযায়ী জাতীয় রাজস্ব বোর্ড রাজবাড়ী জেলার জন্য রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম ও তার পরিবারকে ‘কর বাহাদুর পরিবার’ হিসেবে মনোনীত করেছে।
সম্মানজনক এই পুরস্কারের জন্য রাজবাড়ী জেলার দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত সহকারী কর কমিশনার সামসুল আলম, সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম ও তার পরিবারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
জানাগেছে, আগামী ৮ই নভেম্বর ঢাকার শেরেবাংলা নগরে জাতীয় রাজস্ব বোর্ডের নির্মাণাধীন ভবনে ‘কর বাহাদুর পরিবার ও সেরা করদাতা সম্মাননা’ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেই অনুষ্ঠানে ঢাকা বিভাগের সকল জেলার (গাজীপুর ও নারায়ণগঞ্জ ব্যতীত) সেরা করদাতা ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা প্রদান এবং জাতীয় পর্যায়ে বিভিন্ন ক্যাটাগরীতে সর্বোচ্চ করদাতাদের ট্যাক্স কার্ড প্রদান করা হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মোঃ নজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান এবং এফবিসিসিআই’র সভাপতি মোঃ শফিউল ইসলাম মহিউদ্দিন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!