রবিবার, ১২ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ফরিদপুর ডিসি অফিসে চাকুরীর ভুয়া পরীক্ষা পত্র দেয়ায় দুই প্রতারক গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ৬ নভেম্বর, ২০১৭

॥স্টাফ রিপোর্টার॥ ফরিদপুর ডিসি অফিসের অফিস সহকারী পদে চাকুরীর ভুয়া মৌখিক পরীক্ষাপত্র দেয়ার ঘটনায় আছাদুজ্জামান বিশ্বাস(৪১) ও নিহার বিশ্বাস(৩৮) নামের ২জন প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল ৫ই নভেম্বর দুপুরে ফরিদপুর শহরের খোন্দকার হোটেল ও হেলিপোর্ট বাজার থেকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল তাদেরকে গ্রেফতার করে।
র‌্যাব জানায়, ফরিদপুরের মধুখালী থানাধীন মহিষাপুর গ্রামের এমদাদ শেখ(১৮) নামের এক যুবক বেলা সাড়ে ১১টায় ফরিদপুর ডিসি অফিসের অফিস সহায়ক পদে চাকুরীর মৌখিক পরীক্ষাপত্র নিয়ে হাজির হয়। ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এরাদুল হকের স্বাক্ষরিত পরীক্ষা পত্রটি ভুয়া প্রমাণিত হলে ডিসি অফিস থেকে ঘটনাটি র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পকে অবহিত করা হয়। এরপর এমদাদ শেখের দেওয়া তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে প্রথমে ফরিদপুরের খোন্দকার হোটেলের সামনে থেকে প্রতারক চক্রের সদস্য আছাদুজ্জামান বিশ্বাসকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক হেলিপোর্ট বাজার থেকে অপর প্রতারক নিহার বিশ্বাসকে আটক করা হয়।
আছাদুজ্জামান বিশ্বাস রাজবাড়ী জেলার কালুখালী থানার সাওরাইল গ্রামের কামরুজ্জামান বিশ্বাসের ছেলে এবং নিহার বিশ্বাস ফরিদপুরের মধুখালী থানাধীন কলাইকান্দা গ্রামের নীলমনি বিশ্বাসের ছেলে। তাদের বিরুদ্ধে বিভিন্ন প্রতিষ্ঠানের চাকুরীর ভুয়া পরীক্ষাপত্র ও নিয়োগপত্র তৈরী করে চাকুরী প্রার্থীদের নিকট হতে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। তাদেরকে ফরিদপুরের কোতয়ালী থানায় হস্তান্তরপূর্বক একটি প্রতারণা মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!