শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

ঐতিহাসিক জেল হত্যা দিবস রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ৪ নভেম্বর, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, যারা হত্যার রাজনীতি করে তারা কোন দিনই ক্ষমতায় আসতে পারবে না। হত্যার রাজনীতি করে ক্ষমতায় আসা যায় না। আওয়ামী লীগ হত্যার রাজনীতি করে না।
গতকাল ৩রা নভেম্বর বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সকল সংগঠনকে শক্তিশালী করতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, সহ-সভাপতি ও পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, হেদায়েত আলী সোহরাব, যুগ্ম-সম্পাদক এডভোকেট শফিকুল আজম মামুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস.এম নওয়াব আলী, আইন বিষয়ক সম্পাদক এডঃ উমা সেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ অহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফি, জেলা যুব মহিলালীগের সভানেত্রী মীর মাহফুজা খাতুন মলি, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আবুল হোসেন শিকদার, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শওকত হাসান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কার ও জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভায় উপস্থাপনা করেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এডঃ মোঃ শফিকুল হোসেন।
এরআগে সকাল ৮টায় দলীয় কার্যালয়ে কালো ব্যাচ ধারণ, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনির্মিত করণ এবং কালো পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!