শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনাম ::
বিশ্বব্যাপী ওমিক্রন সংক্রমণ বৃদ্ধিতে আইসোলেশন মেয়াদ অর্ধেক করার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্র ওমিক্রন ভেরিয়েন্ট ডেল্টা ও বিটার তুলনায় তিন গুণের বেশী পুনঃ সংক্রমন ঘটাতে পারে : গবেষণা প্রতিবেদন জাতিসংঘ ভবনের বাইরে এক বন্দুকধারী গ্রেফতার শান্তি চুক্তির পঞ্চম বার্ষিকী উপলক্ষে কলম্বিয়া সফর জাতিসংঘ মহাসচিব সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনীর প্রধানগণের সাক্ষাৎ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় অস্ট্রিয়ায় লকডাউন করোনা সংক্রমণ বাড়ায় ইউরোপের বিভিন্ন দেশে কঠোর পদক্ষেপ গ্রহণ ভারতে নতুন করে ১০ হাজার ৩০২ জন করোনায় আক্রান্ত নভেম্বর মাসজুড়ে করাঞ্চলে কর মেলার সেবা পাবেন করদাতারা ঔপনিবেশিক আমলের ফৌজদারী কার্যবিধি যুগোপযোগী হচ্ছে

৪৭ কোটি ১৩লক্ষ টাকা ব্যয়ে গোয়ালন্দ মোড় থেকে রাজবাড়ীর পর্যন্ত আঞ্চলিক সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি

  • আপডেট সময় বুধবার, ১ নভেম্বর, ২০১৭

॥শিহাবুর রহমান॥ রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, আমরা শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাস করি এবং যে কথা বলি সে কাজ ঠিকমতো করার চেষ্টা করি। বিএনপির উন্নয়ন শুধু বক্তব্যের মধ্যে সীমাবদ্ধ, বাস্তবে তারা দেশের কোনো উন্নয়ন করে নাই।
গতকাল ৩১শে অক্টোবর বিকেলে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে থেকে রাজবাড়ী পর্যন্ত আর এন্ড সড়কের উন্নয়ন কাজের শুভ সূচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সম্প্রতি টেলিভিশনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের দেওয়া বক্তব্যের সমালোচনা করে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বিএনপির রাজনীতি হলো মিথ্যাচারের রাজনীতি। তারা সাংবাদিকদের সামনে টেলিভিশনে যে বক্তব্য দেয় তার সবই মিথ্যাচার। আওয়ামী লীগর সরকার কখনো মিথ্যাচারের, হত্যার, জঙ্গিবাদের ও মৌলবাদের রাজনীতি করে না। বিএনপি সরকার যদি আবার ক্ষমতায় আসে তাহলে দেশে ভয়ংকর পরিস্থিতির সৃষ্টি হবে। দেশটি তখন জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মৌলবাদে ভরে যাবে। মিথ্যা মামলা দিয়ে আমাদের নেতাকর্মীদের হয়রানি করবে। দেশের জনগন কেউ শান্তিতে বসবাস করতে পারবেন না। তাই দেশের উন্নয়ন ও শান্তিতে বসবাসের জন্য ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিানার নৌকা মার্কাকে আবারও বিজয়ী করতে হবে।
তিনি বলেন, দেশের যতো উন্নয়ন তা আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে। আপনারা নিজ এলাকার রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ-মাদ্রাসাগুলোর দিকে লক্ষ্য করলেই আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র দেখতে পারবেন। রাজবাড়ী ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন অঞ্চলের যতোগুলো রাস্তা কাঁচা রয়েছে খুব শিগগিরই তা পাকা করা হবে। এছাড়া যে রাস্তাগুলো ভাঙ্গা রয়েছে তা সংস্কার করা হবে।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও জেলা পরিষদের সদস্য নূর মোহাম্মদ ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সড়ক ও জনপথ বিভাগ রাজবাড়ীর নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়ত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ অহিদুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও শহীদওহাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ তোরাপ আলী মন্ডল, সাংগঠনিক সম্পাদক সানাউল্লাহ্ বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা আঃ গফুর মোল্লা, শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফরিদ আহম্মেদ ও সাধারণ সম্পাদক মোঃ শাহীন খান উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গোয়ালন্দ মোড় থেকে শ্রীপুর পর্যন্ত ৭.৭০ কিলোমিটর দৈর্ঘ্য এ সড়কটি ৪৭ কোটি ১৩লক্ষ ৮হাজার ৩৯৫টাকা চুক্তি মূল্যে ঠিকাদারী প্রতিষ্ঠান মীর আকতার হোসেন লিমিটেড নির্মাণ কাজ সম্পন্ন করবেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর
error: আপনি নিউজ চুরি করছেন, চুরি করতে পারবেন না !!!!!!